এবার বলিউডে শাকিব খান?

  

পিএনএস ডেস্ক: কেউ বলেন ঢালিউডের শীর্ষ অভিনেতা, কেউবা নায়ক উত্তম, আবার অনেকের কথায় তিনি ঢালিউডের মেগাস্টার কিং খান। ঢালিউড এবং কলকাতার টালিউডের পর এবার বলিউড মাতাবেন শাকিব খান। বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা।

এ বিষয়ে জানতে চাইলে শাকিব বলেন, খবরটি সত্য, দীর্ঘদিন ধরে বলিউডের একটি শীর্ষ প্রযোজনা সংস্থা তাদের ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাব দিয়ে আসছিল। আমিও না করিনি। কিন্তু হঠাৎ করোনাকাল শুরু হয়ে গেলে সময়মতো ছবিটি নিয়ে আর কেউই এগোতে পারিনি। এখন পেন্ডামিক পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসছে। অচিরেই এ নিয়ে চমক আসছে।

শাকিব বলেন, এ ব্যাপারে এখনই মিডিয়ার কাছে বিস্তারিত বিষয়ে কথা বলতে নিষেধ আছে। কারণ তারা এ নিয়ে বড় মাপের চমক দিতে চাচ্ছে। অপেক্ষা করুন। শিগগিরই সব জানাবে বলিউডের সেই প্রযোজনা প্রতিষ্ঠানটি। এদিকে বলিউডের ছবির সঙ্গে কলকাতার একটি ছবিতেও আবার কিং খানের কাজ করার বিষয়টি প্রায় চূড়ান্ত হয়ে আছে অনেক আগেই। কিন্তু ওই যে করোনাই আটকে রেখেছে এই কাজ। এখন নতুন করে আবার আয়োজন সাজানো হচ্ছে। এ বিষয়েও এই মুহূর্তে মুখ খুলতে নারাজ এই নায়ক উত্তম। কাছাকাছি সময়েই দুটি ঘোষণা আসতে পারে বলে জানা শাকিব।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন