এবার তামিল অভিনেতা ইন্দ্র কুমারের ঝুলন্ত লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক: রহস্যমৃত্যু দক্ষিণী অভিনেতা ইন্দ্র কুমারের। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) তামিলনাড়ুর পেরম্বালুরে এক বন্ধুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে অভিনেতার দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলেই পুলিশের প্রাথমিক অনুমান।

ইন্দ্র কুমার শ্রীলঙ্কা থেকে আগত তামিল ছিলেন। চেন্নাইতে একটি শরণার্থী ক্যাম্পে থাকতেন তিনি। মৃত্যুর আগের দিনও বন্ধুর সঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন অভিনেতা। ফিরতে রাত হওয়ায় সেই বন্ধুর বাড়িতে থেকে গিয়েছিলেন ইন্দ্র। পরদিন সকালে সেখান থেকেই সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার দেহ। অভিনেতার বন্ধু পুলিশে খবর দিলে, তাঁরা এসে মৃতদেহ ময়নাতদন্তে পাঠান।

বেশ কয়েকটি তামিল ধারাবাহিকে অভিনয় করেছিলেন ইন্দ্র। জানা যাচ্ছে, বিনোদন জগতে নিজের ছাপ ফেলতে না পারায়, চিন্তিত ছিলেন তিনি। এছাড়াও বৈবাহিক জীবন নিয়েও নাকি অশান্তিতে ছিলেন ইন্দ্র। অভিনেতার একটি সন্তানও রয়েছে।

এখনো পর্যন্ত ইন্দ্রর অস্বাভাবিক মৃত্যুর কারণ অজানা। কোনো সুইসাইড নোটও পাওয়া যায়নি অভিনেতার বন্ধুর ফ্ল্যাট থেকে। আপাতত একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চালাচ্ছে পুলিশ।

বিগত কয়েক মাসে একাধিক মৃত্যুর সাক্ষী থেকেছে তামিল টেলিভিশন ইন্ডাস্ট্রি। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন ভিডিও জকি চিত্রাকে একটি হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। তরুণ অভিনেতা শ্রীবাস্তব চন্দ্রশেখরও আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন। সেই তালিকায় যোগ হলো আরো এক নাম।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন