অনন্ত গণমাধ্যমকর্মীদের কাছে ক্ষমা চাইলেন অনন্ত

  


পিএনএস ডেস্ক: 'নেত্রী দ্য লিডার' ছবির শিল্পীদের পরিচয় করিয়ে দিতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে গতকাল শনিবার সন্ধ্যায় অনুষ্ঠানের আয়োজন করেন অনন্ত জলিল। এ ছবিতে বাংলাদেশ, ভারত, ইরানসহ চার দেশের শিল্পীরা কাজ করছেন। সেখানেই ঘটেছে আপত্তিকর ঘটনা। যার জেরে ক্ষমা চাইতে হয়েছে অনন্ত জলিলকে।

জানা গেছে, রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনন্ত জলিলের আসন্ন দু'টি চলচ্চিত্রের পরিচয় পর্বের অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানানো হয়- ছবি দুটি সম্পর্কে সাম্যক ধারণা ও অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন গণমাধ্যমর সঙ্গে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও 'দেখে নেওয়া'র বাক্য ব্যবহার করেন। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের 'সরি' বলেন।

অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, 'আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট-এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কত শ্রদ্ধা করে সাংবাদিকদের। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।'

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন