পরিণীতির ক্রাশ কারিনার স্বামী সাইফ

  01-03-2021 03:21PM

পিএনএস ডেস্ক: বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার চাচতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে তাকে কারো মাধ্যমে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। শরীরি সৌন্দর্য ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে জীবনের প্রথম ক্রাশ খাওয়ার কথা ফাঁস করলেন পরিনীতি।

সেই পরিণীতি সম্প্রতি নেটফ্লিক্সের জন্য শ্যুট করা একটি ভিডিওতে ফাঁস করলেন তার জীবনের কিছু গোপন তথ্য। অভিনেত্রী জানালেন, আজ পর্যন্ত কখনও তার ডেটে যাওয়া হয়ে ওঠেনি। অন্তত চিরাচরিত অর্থে ‘ডেট’ বলতে যা বোঝায়, তেমন কিছুর অভিজ্ঞতা নেই এই নায়িকার। তার কাছে ‘ডেট’ মানে একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা এবং খাওয়াদাওয়া।

ওই ভিডিওতে পরিণীতি আরও জানান, ১৮ বছর বয়সে জীবনে প্রথমবার তিনি চুমু খেয়েছিলেন। এছাড়া তার ছোটবেলার ক্রাশ কে ছিলেন, সে কথা বলতেও দ্বিধাবোধ করেননি। পরিণীতির সেই ক্রাশ হলেন বলিউডের নবাবপুত্র অভিনেতা সাইফ আলি খান। যিনি বর্তমানে অভিনেত্রী কারিনা কাপুরের স্বামী এবং হালের সেনসেশন সারা আলি খানের বাবা।

কাজের ক্ষেত্রে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতির নতুন ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। একই নামের হলিউড ছবির রিমেক এটি। আগামীতে পরিণীতিকে দেখা যাবে ‘সন্দীপ আউর পিঙ্কি ফারার’ ছবিতে। সেখানে তার বিপরীতে নায়ক রয়েছেন অর্জুন কাপুর। এছাড়াও ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেওয়ালের বায়োপিকেও মূল ভূমিকায় দেখা যাবে এই নায়িকাকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন