প্রস্তুত হচ্ছেন সামান্থা!

  

পিএনএস ডেস্ক:ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। রূপ ও অভিনয় গুণে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নিজের বিভিন্ন তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন সামান্থা। সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন, তার পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

সামান্থার পরবর্তী সিনেমা ‘শকুন্তলাম’। ফটো ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে সিনেমাটির চিত্রনাট্যের একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি ছবির ওপর ‘লাভ’ চিহ্ন এঁকেছেন তিনি।

সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করবেন গুণাশেখর। চলতি বছরের শুরুতে সিনেমাটির একটি মোশন পোস্টার প্রকাশ করে এর ঘোষণা দেন নির্মাতা। তবে এতে আর কে কে অভিনয় করবেন তা এখনো অজানা। খুব শিগগির এ বিষয়ে ঘোষণা দেবেন নির্মাতারা।

বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার নিয়ে ব্যস্ত সামান্থা। এই সিনেমার শুটিংয়ের বিরতিতেই পরবর্তী সিনেমার চিত্রনাট্য পড়ছেন তিনি। এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী। এছাড়া ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হবে তার।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন