অভিনেত্রী প্রিয়া আমান আর নেই!

  

পিএনএস ডেস্ক: ‘অভিনেত্রী প্রিয়া আমান আর নেই!’- এমন তথ্য দেওয়া হয়েছিলো এই অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে। এরপর দ্রুত খবরটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বেশ কিছুদিন আগে বিষয়টি নিয়ে তৈরি হয় ধোঁয়াশা।

এদিকে প্রিয়া আমান জানালেন, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এমন স্ট্যাটাস দেওয়া হয়েছিল। ফেসবুক অ্যাকাউন্টটি ফেরত পেয়েছেন এবং ভালো আছেন তিনি।

প্রিয়া আমান এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আলহামদুলিল্লাহ! আমি প্রিয়া আমান ভালো আছি। যে সব সাংবাদিক ভাইরা আমাকে নিয়ে চিন্তা করেছেন তাদের জন্য ভালোবাসা আরো বেড়েছে। যারা আমাকে এসএমএস/ কল করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আর যারা আমার ফেসবুক হ্যাক করেছিলেন তাদের জন্য অনেক দোয়া রইলো। আল্লাহ আপনাদের হেদায়েত করুক (আমিন)।

প্রিয়া আমানের মৃত্যু গুজবে শোকাহত হয়ে পড়েছিলেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষিরা। এ অভিনেত্রী বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। মাঝে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। তবে সবকিছু কাটিয়ে সুস্থ রয়েছেন এই অভিনেত্রী।

প্রিয়া আমান বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি।

প্রিয়া আমানের পরবর্তী সিনেমা ‘বিজয়িনী’। এটি পরিচালনা করছেন শারমীন সুলতানা শর্মী। এতে অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। ২০১৪-১৫ অর্থ বছরে অনুদানের এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন