বিয়ে করেছেন পপি!

  

পিএনএস ডেস্ক: সাদিকা পারভিন পপি, ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী। প্রায়ই শোনা যায় তার বিয়ের গুঞ্জন। অভিনয়ে অনিয়মিত পপি আলোচনায় ফিরে আসেন এ গুঞ্জন দিয়ে। সম্প্রতি ফের একই রটনা রটেছে সিনেমাপাড়ায়।

শোনা যাচ্ছে, গোপনেই বিয়ের কাজ সেরে ফেলেছেন এ চিত্রনায়িকা। পাত্র ব্যবসায়ী।

এরইমধ্যে উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন, তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। সবকিছু মিলিয়েই তার বিয়ের বিষয়টিই জোরালো হচ্ছে।

পপির কোন খোঁজ না পাওয়া গেলেও তার ঘনিষ্ঠদের বরাতে জানা গেছে, সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সামনে কি খবর অপেক্ষা করছে সেটা সময়ই বলে দেবে।

২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করেননি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। তাহলে কি তিনি পছন্দের পাত্র পেয়ে গেছেন, এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সময় অবসরে থাকার পর রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান পপি। এ ছবির নির্মাণকাজ এখনো অসমাপ্ত রয়েছে। এরপর আরও কিছু ছবির কাজ শুরু করার ঘোষণা দিলেও অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন