দারুণ খুশি পরী!

  

পিএনএস ডেস্ক: ‘মনে হয় আমার মতো বাংলার সকল নারীর মনেই বেঁচে আছে একটি চিরচেনা সাদা রাজহাঁস! মানে, হাঁস মার্কা গন্ধরাজ তেলের কথা বলছি। ছোটবেলায় এই তেলটির ঘ্রাণ আর বিজ্ঞাপন কী যে ভালো লাগত, বলে বোঝানো যাবেন। এখনো এই নামটি কানে এলে ঘুরে তাকাই, স্মৃতিকাতর হই।’

উচ্ছ্বসিত পরী এভাবেই কথাগুলো বলছিলেন। বলার একটা কারণও আছে। তা হলো, এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এখন থেকে কাজ করবেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। অংশ নেবেন এর বিজ্ঞাপনচিত্রেও। সম্প্রতি প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এদিকে, করোনার চলমান ঢেউয়ে আপাতত ঘরবন্দি হলেও গেল সপ্তাহে ইফতেখার শুভ অনুদানের ছবি ‘মুখোশ’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন পরী। আর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘স্ফুলিঙ্গ’। এতে পরীর পাশাপাশি আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শহিদুল আলম সাচ্চু, রওনক হাসান, শ্যামল মওলা প্রমুখ।

মুক্তি অপেক্ষায় আছে পরী অভিনীত রায়হান জুয়েলের ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শুটিং বাকি আছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’-এর।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন