ভক্তদের কবলে পলাশ

  08-05-2021 01:29AM

পিএনএস ডেস্ক: ‌‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে ‘কাবিলা’ চরিত্র দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। পরিচালক থেকে অভিনেতা বনে যাওয়া এ তারকা ঈদ উপলক্ষে আবারও ক্যামেরার পেছনে কাজ করছেন। নির্মাণ করছেন একটি নাটক। এর নাম ‘একটুখানি’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও তানজিন তিশা।

জনপ্রিয় এ অভিনেতা জানালেন, নাটকটি বানাতে গিয়ে তাকে পড়তে হয়েছে ভক্তদের কবলে!

এপ্রিলে লকডাউনের ঠিক আগে শুটিং শেষ করেছেন পলাশ। সেই শুটিংয়ের গল্প জানাতে গিয়ে পলাশ বলেন, ‘শুটিং সেটে অনেক মধুর বিড়ম্বনায় পড়তে হয়েছে। আউটডোরে শুটিং করতে গিয়ে প্রচুর মানুষের ভিড় সামলাতে হয়েছে। শুটিং করছি হুট করে একজন দৌড়ে ধরে বলে, আপনাকে জেলে নিয়ে গেছে এটা কোনোভাবেই মানবো না ভাই! আমি সেখানে তাকে কোনোভাবেই বুঝাতে পারছিলাম না ওটা ব্যাচেলর পয়েন্ট নাটক ছিল। বাস্তবে আমি ঠিক আছি।’

আবার শট নিচ্ছিলাম, একটু পরপর আরও কয়েকজন এসে ‘ব্যাচেলর পয়েন্ট’ কেন শেষ হলো, কাবিলা কেন জেলে গেল এসব নিয়ে কথা বলতে থাকে। মনোযোগ বিগড়ে যায় অনেক সময়। সব মিলিয়ে এই নাটকের শুটিং করতে গিয়ে আমি মধুর বিড়ম্বনায় পড়েছি!’

‘একটুখানি’ নাটকটি ঈদে প্রচার হবে বাংলাভিশনে৷ এরপর এ নাটক দেখা যাবে ইউটিউবেও। ‘একটুখানি’ নাটকটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে পলাশ ও কাজল আরেফিন অমি। রোমান্টিক ধাঁচের গল্পের এ নাটকে তাহসান ও তানজিন তিশা ছাড়া আরও অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল প্রমুখ।

প্রসঙ্গত, এটি পলাশ পরিচালিত চতুর্থ নাটক। এর আগে ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’, ‘সারপ্রাইজ’, ‘ঘরে ফেরা’ নামে তিনটি নাটক নির্মাণ করেছেন তিনি। গেল অক্টোবরে শিল্পী জুনায়েদ ইভানের ‘নিজের জন্য’ নামে একটি মিউজিক ভিডিও পরিচালনা করেছেন পলাশ। পাশাপাশি সাবিলা নূরকে নিয়ে ‘অপো’ মোবাইলের ওভিসিও নির্মাণ করেছিলেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন