সালমানের পরিবারে করোনার থাবা, আক্রান্ত দুই বোন

  11-05-2021 06:29PM

পিএনএস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খানের দুই বোন অলভিরা ও অর্পিতা। বিষয়টি ‘ভাইজান’ নিজেই জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, দূরের মানুষদের আক্রান্ত হওয়া ও তাদের চিকিৎসার নানা সমস্যার কথা শুনেছি এতোদিন। এবার করোনা আমার ঘরের ভিতরে চলে এসেছে। করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক, সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার।

৫১ বছর বয়সী অলভিরা সালমান খানের নিজের বোন। তার স্বামী পরিচালক অতুল অগ্নিহোত্রী। আর অর্পিতাকে দত্তক নিয়েছে খান পরিবার, তবুও সে সবার প্রিয়। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় তার। প্রিয় দুই বোনের দ্রুত আরোগ্য কামনা করেছেন সালমান।

এদিকে, সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে সালমান খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা ও দিশা পাটানি। ২০২০ সালে ‘রাধে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে যায়। এরপর ঘোষণা আসে ২০২১ সালের ঈদে মুক্তি দেওয়া হবে এটি।

প্রেক্ষাগৃহের পাশাপাশি একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি। ফলে অ্যাকশন সিনেমাটি ভাইজানের ভক্তরা যার যেখানে সুবিধা দেখতে পারবেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন