হোটেলে যেতে পর্ন তারকাকে ১০ হাজার ডলারের প্রস্তাব ট্রাম্পের!

  24-10-2016 08:59PM

পিএনএস ডেস্ক : নির্বাচনের একেবারে শেষ পর্যায়ে এসে একের পর এক যৌন নিগ্রহের অভিযোগ উঠছে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। ১০ জন মহিলার পর এ বার ট্রাম্পের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আনলেন নামজাদা মার্কিনি পর্ন তারকা জেসিকা ড্রেক। তাঁর অভিযোগ, একা ট্রাম্পের হোটেলের ঘরে যাওয়ার জন্য তাঁকে নাকি ১০ হাজার ডলার অফার করা হয়েছিল। এই অভিযোগের পর স্পষ্টতই বিপাকে ট্রাম্প।

ঘটনার সূত্রপাত ২০০৬-এ ক্যালিফোর্নিয়ায়। সেখানে একটি গল্ফ টুর্নামেন্টে প্রথম ট্রাম্পের সঙ্গে দেখা হয় জেসিকার। তাঁর কথায়, ‘‘ওখানে প্রথম থেকেই আমার সঙ্গে ফ্লার্ট করছিল ট্রাম্প। তার পরে অনুমতি ছাড়াই হঠাত্ই জড়িয়ে ধরে চুমুও খায়!’’ এর পরে হোটেলে ফিরে যান জেসিকা। পরে অন্য এক ব্যক্তি মারফত ট্রাম্প পার্টির নিমন্ত্রণ করবেন বলে জেসিকাকে নিজের সুইটে ডেকে পাঠান। সেখানে গেলে ট্রাম্প জানতে চান, ‘তুমি কত টাকা নেবে?’

জেসিকা ট্রাম্পের প্রস্তাবে রাজি হননি। এরপর তাঁকে অন্য এক জন ফোন করে বলেন, ট্রাম্প তাঁকে ১০ হাজার ডলার অফার করছেন। তার বিনিময়ে ট্রাম্পের প্রাইভেট প্লেনে করে জেসিকাকে লস অ্যাঞ্জেলস যেতে হবে।

জেসিকা অভিযোগকারিণীর তালিকায় ১১ নম্বরে। এর আগে ১০ জন মহিলা এ ধরনের অভিযোগই করেছিলেন ট্রাম্পের বিরুদ্ধে। আর এ সব প্রকাশ্যে আসার পর ট্রাম্পের জনপ্রিয়তাও বেশ কিছুটা কমেছে। স্পষ্টতই ড্যামেজ কন্ট্রোলে নেমেছে ট্রাম্প শিবির। জেসিকার অভিযোগ সামনে আসায় তাদের তরফ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, ‘ট্রাম্প ওই মহিলাকে কখনও দেখেননি। এটা হিলারির ক্যাম্পেনেরই অঙ্গ। এ ধরনের কোনও ঘটনাই ঘটেনি। সবটা মিথ্যে বলা হচ্ছে। এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

প্রশ্ন উঠছে তা হলে নীচের ছবিটা কাদের? যেটা এই মুহূর্তে এসেছে মিডিয়ার হাতে। জেসিকার সঙ্গে পাশের এই লোকটি যে ডোনাল্ড ট্রাম্প সে কথা অস্বীকার করতে পারবে ট্রাম্প শিবির?

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন