টপলেস সেলফি তুলতে গিয়ে পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা

  28-10-2016 02:50PM

পিএনএস ডেস্ক: গাড়ি চালানো অবস্থায় টপলেস সেলফি তুলতে গিয়ে পুলিশের গাড়িকে ধাক্কা দিয়েছে ১৯ বছর বয়সী মার্কিন এক কলেজ শিক্ষার্থী মিরান্ডা রেডার। তবে দুর্ঘটনায় অবশ্য কেউই আহত হননি। পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, দুর্ঘটনাটি ঘটেছে টেক্সাসের ব্রায়ান নামক স্থানে। জায়গাটি হাউস্টন থেকে ১৬০ কিলোমিটার দূরে অবস্থিত।

পুলিশ জানিয়েছে, মিরান্ডা রেডার নামের টেক্সাস এঅ্যান্ডএম ইউনিভার্সিটির একজন শিক্ষার্থী দুর্ঘটনাটি ঘটিয়েছেন। মিরান্ডা গাড়ি চালানোর সময় স্নাপচ্যাটে তার বয়ফ্রেন্ডের কাছে নিজের উন্মুক্ত বক্ষসম্বলিত একটি সেলফি পাঠানোর চেষ্টা করছিল। ওই সময়ই ঘটে দুর্ঘটনা। গাড়ির কাপ হোল্ডারে খোলা অবস্থায় একটি মদের বোতলও খুঁজে পেয়েছে পুলিশ।

পুলিশ আরও জানায়, পুলিশের গাড়িকে পিছন থেকে আঘাত করার পর গাড়িতে থাকা পুলিশ কর্মকর্তা বেরিয়ে আসেন এবং মিরান্ডার গাড়ির দিকে এগিয়ে যান। এসময় তিনি মিরান্ডাকে খানিকটা আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় মিরান্ডার ঊর্ধ্বাঙ্গ নগ্ন ছিল এবং তিনি পোশাক পরার চেষ্টা করছিলেন।

মিরান্ডা এ সময় জানান, তিনি ক্যাম্পাস থেকে নিজ বাসভবনে ফিরছিলেন। পুলিশ কর্মকর্তা ঘটনার বিবরণে লিখেছেন, আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম কেন তিনি গাড়ি চালানোর সময় ঊর্ধ্বাঙ্গে কোনো পোশাক পরেননি। তিনি জবাব দেন, তার বয়ফ্রেন্ডকে ওই অবস্থার ছবি পাঠানোর জন্য স্নাপচ্যাট দিয়ে ছবি তুলছিলেন। ঘটনার পর মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য মিরান্ডাকে আটক করা হয়। পরদিন ২ হাজার ডলার জামানত দিয়ে জেল থেকে ছাড়া পান তিনি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন