রাষ্ট্রদূত হচ্ছেন পর্নস্টার মিয়া খলিফা!

  

পিএনএস ডেস্ক: এর আগে বিভিন্ন দেশেই আমেরিকা যখন রাষ্ট্রদূত পাঠিয়েছে, দেশের হয়ে সেখানে গিয়েছেন বিখ্যাত অভিনেত্রীরা। সেই তালিকাতেই এবার নাম উঠতে চলল বিখ্যাত পর্নস্টার মিয়া খলিফার।

এক ব্যবসায়ী এবং রিয়েলিটি শো-স্টার যদি মার্কিন প্রেসিডেন্ট হতে পারেন, তবে পর্নস্টারের রাষ্ট্রদূত হতে বাধা কোথায়| এ রকমই চিন্তাভাবনা থেকে সম্প্রতি মিয়া খলিফাকে রাষ্ট্রদূত করে সৌদি আরবে পাঠানো হোক- এমন দাবি তুলেছেন এক ব্যক্তি। তার নাম ড্যালকম রডরিগজ গোল্ডস্টেন। এবং শুধু দাবি তুলেই তিনি থেমে থাকেননি, নেমে পড়েছেন রীতিমতো সই সংগ্রহেও। এভাবেই অজস্র মানুষের সই সংগ্রহ করে পিটিশন জমা দিতে চান তিনি।

সইও জোগাড় হচ্ছে। পিটিশনে জন্য আর মাত্র ৩৮৪ জনের সই লাগবে। মিয়া খলিফাকে রাষ্ট্রদূত হিসেবে পছন্দ করার যুক্তি নানাবিধ। আমার মনে হয় মিয়া খলিফা খুব ঠিকঠাক ভাবেই রাষ্ট্রদূত হিসেবে এই দেশের নৈতিক চরিত্রটির প্রতিনিধিত্ব করতে পারবেন।

তাছাড়া জন্মসূত্রে তার সঙ্গে যোগ রয়েছে ইসলামি সংস্কৃতির। ফলে, সৌদি আরবে তার মেলামেশার সুবিধেই হবে, লিখেছেন নাথান বেনসন নামের এক ব্যক্তি।

বেনসন বেশ গম্ভীরভাবে তার বক্তব্য পেশ করলেও সবাই এতটাও উদার নন। অনেকেই রীতিমতো ব্যঙ্গবিদ্রূপ করছেন মিয়া খলিফাকে নিয়ে। তাদের বক্তব্য, মিয়া খলিফা জনসংযোগের কাজ ভালোই জানেন, যা এতদিন পর্নহাবে নানা ভাবে দেখা গিয়েছে। অতএব, তার কোনো অসুবিধা হওয়ার কথা নয়। মিয়া নিজে এখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech