কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক : বুরহান ওয়ানির পর এবার জাকির রশিদ ভাট ওরফে মুসা। হিজবুল মুজাহিদিন কমান্ডার বুরহান ওয়ানির উত্তরসূরি তরুণ এই স্বাধীনতাকামী এবার হুমকি দিল জম্মু ও কাশ্মীর পুলিশকে।
সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে জম্মু ও কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে মুসা বলেছে, আমাদের পরিবারের ওপরে হামলা হলে তোমাদের পরিবারকেও ছাড়া হবে না। কন্যাকুমারীতে লুকিয়ে থাকলেও তাকে আমাদের খুঁজে বের করার ক্ষমতা রয়েছে।
এর আগে অন্য একটি ভিডিও প্রকাশ করে কাশ্মীরের বিক্ষোভ চালিয়ে যাওয়ার ডাক দিয়েছিল মুসা। যতদিন না ‘আজাদি হাসিল হয়’ ততদিন রাস্তায় নেমে বিক্ষোভ দেখানোর ডাক দিয়েছিল এই মুসা।
পুলওয়ামার এই ইঞ্জিনিয়ার তরুণ চন্ডিগড় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে ২০১৩ সালে। তার পর হিজবুল মুজাহিদিনে যোগ দেয়। এখন সে বুরবান ওয়ানির স্থলাভিষিক্ত হয়েছে।
মুসা ওই ভিডিওটিতে কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে জানিয়েছে, লড়াইটা ছিল তোমাদের সঙ্গে আমাদের। কিন্তু তোমরা আমাদের পরিবারের ওপরে হামলা করছ। এর ফল হবে মারাত্মক।
আমাদের পরিবারের ওপরে হামলা করে ভয়ঙ্কর ভুল করেছ তোমরা। এটাই শেষ ভুল মনে করে মাফ করছি। তোমরা যদি আমাদের পরিবারের ওপরে হামলা কর তাহলে আমরাও তোমাদের পরিবারকে ছাড়ব না।
তোমরা ভাবছ, আমাদের পরিবার তো জম্মুতে রয়েছে। মনে রেখ, তোমাদের পরিবার যদি কন্যাকুমারীতেও থাকে সেখানে গিয়েও আমরা হামলা চালাতে পারি। এরপর এইরকম ভুল করার আগে হাজার বার ভেবো। এরকম ভুল ফের করলে কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে।

সূত্র: ইন্ডিয়া.কম

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech