কিমের শয্যাসঙ্গী হওয়ার প্রতিযোগিতায় সুন্দরী মেয়েরা

  04-12-2016 12:08PM

পিএনএস ডেস্ক:পরমাণু বোমার পর এবার তৈরি প্লেজার স্কোয়াড বানানোর দিকে ঝুঁকেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। সোজা বাংলায় বললে হারেম বানাচ্ছেন তিনি। যেখানে অল্প বয়সী সুন্দরী মেয়েরা শয্যাসঙ্গী হবে তার।

কিম জং-উনের হারেমের জন্য কম বয়সী মেয়ে ধরে আনার দায়িত্ব দেওয়া হয়েছে `সেকশন-৫` নামে একটি সংস্থাকে। গোপনীয়তার সঙ্গে উত্তর কোরিয়ার বিভিন্ন রাজ্যের এলিট স্কুলগুলো ঘুরে সুন্দরীদের জোগাড় করার দায়িত্ব এই সংস্থার। বয়স কারওই তেরোর বেশি নয়। বাছাই করা সুন্দরীদের নামতে হবে বিউটি কনটেস্টে।

আসলে কুমারীত্বের পরীক্ষা। সতীচ্ছদ অক্ষত থাকলে, যেতে হবে উত্তর কোরিয়ার বর্তমান একনায়কের হারেমে। এজন্য একবার নয়, বার কয়েক পরীক্ষা দিতে হবে। তারপর উত্তীর্ণরা যাবে কিমের হারেমে, তাকে মনোরঞ্জন করতে।

গোটা ব্যাপারটা গোপনীয়তার সঙ্গে হলেও অনেক বাবা-মা ভীত-সন্ত্রস্ত। সেকশন ৫-এর ভয়ে মেয়েকে স্কুল পাঠাতে ভয় পাচ্ছেন। মেয়েকে বাঁচানোর পথ খুঁজতে কেউ কেউ অসুখ থাকার বাহানও দিচ্ছেন। কিম এতটাই চুপচাপ সবকিছু করছেন, সেকশন ৫ কে-ও মুখ বন্ধ রাখতে হয়েছে। কারও সঙ্গে এ নিয়ে আলোচনা করলে, কঠোর শাস্তির মুখে পড়তে হচ্ছে।

নিন্দুকরা জানাচ্ছেন, হারেম শুধু সুন্দরী মেয়ে দিয়েই ভরছে না। যৌনশক্তিবর্ধক হিসেব বিদেশ থেকে সিংহের পেনিসও চড়া দামে কিমের জন্য আনানো হচ্ছে। আসছে নানা যৌনসামগ্রী।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন