অশুভ কিছু দেখাতে চাইছে চীন-পাকিস্তান জোট

  25-03-2017 09:37PM

পিএনএস: ভারতের ক্ষমতাসীন দল বিজেপির (ভারতীয় জনতা পার্টি) সাধারণ সম্পাদক রাহুল সিনহা বলেছেন, ভারত ও বাংলাদেশকে কিছু অশুভ ইঙ্গিত দেখাতে চাইছে পাকিস্তান-চীন জোট। কিন্তু আমরা আমাদের ভ্রাতৃত্বে কারও অশুভ ইচ্ছাকে সুযোগ দেব না।

শনিবার দুপুরে চট্টগ্রামের মিরসরাইয়ে বারুনী স্নানঘাট ও লোকনাথ মন্দির উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজেপি সাধারণ সম্পাদক বলেন, এ দেশের স্বাধীনতা সংগ্রামে ভারত যেমন পাশে ছিল ঠিক তেমনি মোদি সরকারও আপনাদের পাশে আছে থাকবে সবসময়।

রাহুল সিনহা বলেন,এখানে সব ধর্মের লোকজনই এতো সুন্দরভাবে হিন্দু ধর্মের একটি উৎসবে একত্রিত হওয়ায় আমি অভিভূত হয়েছি। বিশ্বের অনেক দেশেই তা বিরল।

তিনি বলেন, ছিটমহল বিনিময়ের পর এবার পানিসহ অন্য সমস্যা সমাধান হবে।

মিরসরাই উপজেলার করেরহাটের লোকনাথ আশ্রমের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব শ্যামা প্রাসদ অধিকারী, রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন প্রমুখ।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাহুল সিনহা ও তার সহধর্মিনী নিবেদিতা সিনহা মন্দিরের পাশে ফেনী নদীর তীরে বারুনী স্নানঘাটের ফলক উন্মোচন ও লোকনাথ মন্দির উদ্বোধন করেন ।

পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন