এবার সাইকেলে মৃত দেহ নিয়ে যাওয়ার ঘটনায় আলোড়ন সোশ্যাল মিডিয়ায়

  20-04-2017 07:07PM

পিএনএস ডেস্ক : ভারেতর মাজুলির এক ব্যক্তিকে তাঁর মৃত ভাইয়ের দেহ সাইকেলে বেঁধে বাড়িতে নিয়ে আসতে হল। এই ঘটনা প্রকাশ্যে আসার পর সমগ্র এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তবে এই ঘটনা সামনে আসার পিছনে রয়েছে সেতু ভেঙ্গে পড়ার ঘটনা।

প্রশাসন ওই ব্যক্তির ভাইয়ের মৃত দেহ সাইকেলে করে নিয়ে যাওয়ার ঘটনাটি তদন্ত শুরু করার পর কাজে বিপত্তি দেখা যায়। তদন্তকারী দল যখন ওই ব্যক্তির বাড়িতে যাচ্ছিল তখন পথে একটি বাঁশের সেতু ভেঙে পড়ে। ঘটনায় আহত হয়েছেন তদন্তকারীদলের সদস্য জখম হয়েছেন। দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন রাজ্যের স্বাস্থ্য বিভাগের ডাইরেক্টর। গত বুধবার সেতু ভেঙে পড়ার ঘটনা ঘটে।


ভারেতর মাজুলি জেলার ডিসিপি পল্লব গোপাল ঝা জানিয়েছেন, সাইকেলে বেঁধে দেহ নিয়ে যাওয়ার ঘটনায় দুটি বিষয়ের তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সের জন্য ১০৮ নম্বরে ফোন করা হয়েছিল কিনা ও হাসপাতালের কোনও কর্মচারী মৃতদেহটিকে সাইকেলে বাঁধতে দেখেছিলেন কিনা-এই দুটি বিষয় অনুসন্ধান করে দেখা হচ্ছে। গত বছরেই একইরকম ঘটনার জেরে উত্তাল হয়েছিল দেশ। ওড়িশার দানা মাঝি তাঁর মৃত স্ত্রী’র দেহ কাঁধে নিয়ে বাড়ি ফিরেছিল। সেবারেও ঘটনা প্রকাশ্যে আসার পর দেশজুড়ে ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছিল।

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন