‘টাকা প্রস্তুত, সনু বাকি দুটি শর্ত পূরণ করলেই দেয়া হবে’

  21-04-2017 02:07AM



পিএনএস ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের বেঙ্গল মাইনরিটি কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ শাহ আতিফ আলি আল কাদরি বৃহস্পতিবার বলেছেন, সনু নিগম শর্তগুলো পুরোপুরি পূরণ করলে তাকে ১০ লাখ টাকা দেয়া হবে। টাকা প্রস্তুত আছে।

কলকাতার ঐ মুসলিম নেতা এক সংবাদ সম্মেলনে এ কথা বলেছেন। তিনি বলেন, ন্যাড়া হলেও সনু নিগম তার দেয়া বাকি দুটি শর্ত পূরণ করেননি। তাই টাকা তৈরি থাকলেও সে টাকা পেতে পারেন না সনু নিগম।

কাদরি মিডিয়াকে বলেছেন, ‘আমি তিনটি শর্ত দিয়েছিলাম ওই পুরস্কার দেয়ার জন্য: এক, মাথা ন্যাড়া করে দিতে হবে; দুই, সস্তাদরের-ছেঁড়া-ফাটা জুতার মালা গলায় পরাতে হবে আর তিন, দেশের সওয়াশো (একশ' পঁচিশ) কোটি লোকের প্রত্যেকের বাড়িতে গিয়ে ক্ষমা চাইতে হবে সনু নিগমকে। প্রথম শর্ত তিনি পূরণ করেছেন, বাকিগুলো করুন, তাহলেই টাকা পাবেন।’

তিনি আরো বলেছেন, ‘মসজিদের আজান, মন্দিরের ঘণ্টাধ্বনি, গুরুদ্বার বা গির্জার শব্দ যদি কোনো ভারতীয় শুনতে না চান, তাহলে তার দেশে থাকারই অধিকার নেই।’

ভারতের বিতর্কিত গায়ক সনু নিগম আজান নিয়ে কটাক্ষ করার পর সৈয়দ শাহ আতিফ আলি আল কাদরি তিন শর্তে ১০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছিলেন বলে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে। এরপরই সনু নিগম একজন নাপিতকে দিয়ে নিজের মাথা ন্যাড়া করে ওই টাকা দাবি করেছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন