ভারতে তান্ত্রিকের কথায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে হত্যা!

  23-04-2017 02:15AM

পিএনএস ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশে ব্যবসায় মন্দা কাটাতে তান্ত্রিকের কথায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে হত্যা করলেন এক ব্যক্তি। সঞ্জয় বর্মা নামে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাজ্যের মেরঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সঞ্জয়ের জুয়েলারি ব্যবসা। বছর খানেক ধরে ব্যবসা খুবই খারাপ চলছিল। সম্প্রতি সেই সমস্যা নিয়েই তিনি এক তান্ত্রিকের কাছে যান।

পুলিশ জানায়, তান্ত্রিক তাকে জানান, তার ভাইয়ের স্ত্রীই তন্ত্রমন্ত্র প্রয়োগ করে ব্যবসার ক্ষতি করছে। নিজের ব্যবসার হাল ফেরাতে ভাইয়ের স্ত্রীকে খুনের পরামর্শ দেন ওই তান্ত্রিক। এই ঘটনা শোনার পরই তিনি ভাইয়ের স্ত্রীকে খুনের ফন্দি আঁটেন।

সঞ্জয়রা চার ভাই। তান্ত্রিকের কাছ থেকে বাড়ি ফিরে সোজা তিনি ওই ভাইয়ের ঘরে চলে যান। ওই ভাই তখন বাড়িতে ছিলেন না। কিন্তু বাড়িতে অন্য দুই ভাই ছিলেন। বাড়ি ফাঁকা করতে ওই দু’জনকে টাকা দিয়ে মদ কিনতে পাঠিয়ে দেন সঞ্জয়। তারপর ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে এবং তার পর শ্বাস রোধ করে হত্যা করেন।

কোতয়ালি থানার এসএইচও বিজয় কুমার জানান, এই ঘটনার মোড় ঘোরাতে তিনি বাইরে এসে চিৎকার করতে শুরু করেন। অজানা ব্যক্তি ভাইয়ের ঘরে ঢুকে পড়েছে বলে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। পরে পুলিশ এসে ঘর থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, মেঝেতে বিবস্ত্র অবস্থায় পড়ে ছিলেন ওই নারী। কিন্তু ঘরের কোনো জিনিস চুরি যায়নি। আশেপাশের লোকেদের জিজ্ঞাসা করেও জানা যায়, এমন কোনো অপরিচিত ব্যক্তিকে ঘটনার দিন ওই বাড়িতে ঢুকতে বা বেরোতে দেখা যায়নি। পরে সঞ্জয়কে জেরা করতেই খুনের কথা স্বীকার করেন। অভিযুক্ত তান্ত্রিকের খোঁজ করছে পুলিশ।
সূত্র: আনন্দবাজার

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন