সৎ মাকে জন্মদিনের শুভেচ্ছা জানালো ইভাঙ্কা

  27-04-2017 02:19PM

পিএনএস ডেস্ক: মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার সৎ মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। বুধবার মেলনিয়াকে টুইট করেন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইভাঙ্ক।

টুইট বার্তায় ইভাঙ্কা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমাদের ফার্স্ট লেডি (এবং আমার বিশ্বাস অযোগ্য ‘সৎ মা’) মেলানিয়া ট্রাম্প। আমাদের জন্য আদর ও করুণার চমৎকার উদাহরণ তুমি।’

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় মেয়ে ইভাঙ্কার এই এক টুইট বার্তাতেই বোঝা গেছে ৫৭ বছর বয়সী ফার্স্ট লেডি অর্থাৎ সৎ মায়ের সঙ্গে তার সম্পর্ক কতটা মধুর।

তবে বাস্তবে ৩৫ বছর বয়সী ইভাঙ্কার সঙ্গে মেলানিয়ার সম্পর্ক নাকি খুবই বিষাদপূর্ণ। তারা দু’জনে নাকি কখনো একত্রে কোনো স্থানে যেতে চান না।

তাদের দুজনের একসঙ্গে না হওয়ার এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন হোয়াইট হাউসের এক মুখপাত্র। বরং তাদের মধ্যে সুন্দর সম্পর্ক রয়েছে বলে জানান তিনি।

মেলানিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে ভ্যানিটি ফেয়ারের প্রবন্ধে দুটি অজ্ঞাত সূত্রের বরাতে মা-মেয়ের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কথা উল্লেখ করা হয়েছিল।

তবে তাদের দু’জনকেই মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের নির্বাচনী প্রচার থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন