ভয়ঙ্কর তথ্য, মানুষের মাংস বিক্রির অভিযোগ রেস্তোরাঁয়!

  

পিএনএস ডেস্ক : মানুষের মাংস বিক্রি হচ্ছে- এমন খবর সোশ্যাল মিডিয়াতে ক্রমশ ছড়িয়ে পড়ছে। আর সেই গুজবেই রীতিমত বন্ধ হওয়ার জোগাড় ব্রিটেনের ভারতীয় রেস্তোরাঁটি। ‘কারি টুইস্ট’ নামে দক্ষিণ-পূর্ব লন্ডনের এই রেস্তোরাঁর মালকিন শিনরা বেগমের গলাতেও আতঙ্ক। তাঁর দাবি, গুজব ছড়িয়ে পড়তেই ব্রিটেনের মানুষজন দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। শুধু তাই নয়, ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে পুলিশের লিখিত অভিযোগও দায়ের হয়েছে। আর সেই কারণে বারবার তাঁকে থানায় হাজিরা দিতে হচ্ছে।

দীর্ঘ ৬০ বছর ধরে ব্রিটেনে ব্যবসা করছেন শিনরা বেগম। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বন্ধ রয়েছে রেস্তোরাঁ। শিনরা বলেছেন, লোকে হুমকি দিয়ে বলছে, কোন সাহসে তোমরা মানুষের মাংস খাওয়াচ্ছ।

এই সব ঝামেলায় ব্যবসাটাই ক্ষতিগ্রস্ত হচ্ছে। এটা যদি আমার ক্ষেত্রে না হত, তাহলে হয়ত সব শুনে হেসে ফেলতাম। কিন্তু গুজবটা এমন পর্যায়ে পৌঁছেছে যে লোকজন তা বিশ্বাসও করে ফেলছেন’। অসহায় গলায় শিনরা বলেছেন, ‘এখানে আমরা ৬০ বছর রয়েছি। ওই একটা লেখার ঠেলায় রেস্তোরাঁটা বন্ধই না করে দিতে হয়’! শিনারা আরও বলেছেন, ওই লেখাতে শুধুমাত্র একটা অনুচ্ছেদ রয়েছে। বানান ও ব্যকরণের ভুলে ভরা ওই লেখাটাই লোকে সত্যি বলে বিশ্বাস করছেন। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।


পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech