বিয়েতে আপত্তি : প্রেমিকের যৌনাঙ্গ কাটল প্রেমিকা

  24-06-2017 03:37PM

পিএনএস ডেস্ক : দীর্ঘদিন প্রেম করেছেন তারা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চান প্রেমিকা। কিন্তু বাড়ির লোকের মত নেই বলে বিয়েতে রাজি নন প্রেমিক। এতে ক্ষিপ্ত হয়ে রান্নাঘর থেকে ছুরি এনে প্রেমিকের যৌনাঙ্গটাই কেটে নিলেন প্রেমিকা। দিল্লির মঙ্গলপুরীতে বুধবার রাতে এমন ঘটনা ঘটেছে।

এবিপি আনন্দের খবর, ২২ বছরের মেয়েটি প্রেম করতেন মঙ্গলপুরীর এক ফেরিওয়ালার সঙ্গে। বছর পঁয়ত্রিশের ওই যুবক বুধবার রাত সাড়ে ১১টায় বাড়ি ফিরতেই তার প্রেমিকার বৌদি ডেকে পাঠান তাকে। অল্প দূরে তার বাড়িতে যান ওই যুবক। সেখানেই বিয়ে নিয়ে প্রেমিকার সঙ্গে তার ঝগড়া বাধে। প্রেমিকা বলেন, বিয়ে করে ফেলতে কিন্তু ওই যুবক বলেন, বাড়ির লোকেদের এই সম্পর্কে মত নেই, তাই বিয়ে সম্ভব নয়।

এ কথা শুনে রেগে আগুন প্রেমিকা প্রেমিককে ধাক্কা মেরে বাথরুমে ঢুকিয়ে দেন। এরপর রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে খুনের হুমকি দেন। তাতেও তিনি রাজি না হলে প্রেমিকার রাগ আরও বেড়ে যায়। ঘ্যাঁচ করে যৌনাঙ্গ কেটে নেন তিনি। সব কিছুই ঘটে মেয়েটির দাদা-বৌদির সামনে। তারা অবশ্য এই রক্তারক্তি দেখতে চাননি। বরং বয়ফ্রেন্ডকে শিক্ষা দেওয়ার জন্য বোনকে উসকাচ্ছিলেন বলে অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় প্রেমিকার বাড়ি থেকে বেরিয়ে এসে ওই যুবক চিৎকার শুরু করেন। প্রতিবেশীরা ছুটে এসে তাকে হাসপাতালে নিয়ে যান, খবর দেন পুলিশে। তিনি এখন বিপন্মুক্ত, তবে কাটা যৌনাঙ্গ জোড়া দেওয়ার ব্যাপারে চিকিৎসকেরা আশাবাদী নন খুব একটা। আহত যুবকের অবশ্য প্রেমিকার বিরুদ্ধে পুলিশে বয়ান দিতে মত ছিল না, কিন্তু বাড়ির লোকের চাপে বয়ান দেন তিনি। প্রেমিকা তার দাদা-বৌদিকে নিয়ে ইতিমধ্যেই এলাকা ছেড়ে গেছেন। পুলিশ তাদের সন্ধান করছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন