ভারতে সেলফিতে প্রাণ গেলো দুই বান্ধবীর!

  

পিএনএস ডেস্ক: মোবাইলে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালেন দুই বান্ধবী। ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাব রাজ্যের গুরুদাসপুর এলাকায় সাথালি ব্রিজ এলাকায়।

নিহতের স্বজনরা জানায়, গুরুদাসপুরের একটি সেতুতে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন দুই বান্ধবী। এ সময় আরো ভালো ছবি তুলতে গিয়ে ব্রিজের নিচে থাকা পানির মধ্যে পড়ে যান লাভপ্রীত কউর ও নিশা নামে দুই যুবতী। পানির স্রোতে ভেসে গিয়ে নিহত হন দুজনেই।

পাঞ্জাবের গুরুদাসপুরে সাথালি ব্রিজ একটি দর্শনীয় স্থান। ব্রিজের পাশে রয়েছে একটি মনোরম জলাশয়। দিনভর সেখানে উৎসাহীদের আনাগোনা লেগেই থাকে।

ওই ভিড় এড়িয়ে ছবি পাওয়ার জন্য আজ শনিবার কাকভোরে ২১ বছরের লাভপ্রীত এবং ১৮ বছরের নিশা সেখানে যান। সঙ্গে ছিলেন নিশার ভাইও। তিনি জানান, সাথালি ব্রিজে গিয়ে ক্যামেরায় নানা ভঙ্গিমায় ছবিও তোলা হয়েছিল দুই বান্ধবীর।

শেষে সেলফি তুলতে গিয়ে দুই বান্ধবী গিয়ে দাঁড়ান ব্রিজের একেবারে কিনারায়। ছবিতে যাতে ব্রিজ এবং জলাধার একসঙ্গে দেখা যায় তার জন্য অ্যাডভেঞ্চার খুঁজছিলেন লাভপ্রীত ও নিশা। এ সময় তাঁদের সাবধান করা হলেও তাঁরা তা শোনেননি বলে দাবি করেছেন নিশার ভাই।

ঘটনার প্রত্যক্ষদর্শী ওই তরুণ আরো জানান, প্রথমে ব্রিজ থেকে পা হড়কে পড়ে যান নিশা। তাঁকে ধরতে গিয়ে লাভপ্রীতও ব্রিজ থেকে পড়ে যান।

ব্রিজ থেকে পড়ার পর কিছু বোঝার আগেই জলাধারের তীব্র পানির স্রোত দুই বান্ধবীকে টেনে নিয়ে যায়। এরপর দুপুরে ইউবিডিসি ক্যানেল থেকে দুই বান্ধবীর মৃতদেহ উদ্ধার করেন ডুবুরিরা।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech