২০ বছর পর বাবার খুনিকে প্রকাশ্যে বাবার গুলি করে মারল ছেলে

  26-07-2017 11:14PM

পিএনএস ডেস্ক : ঠিক যেন সত্তরের দশকের কোনও বলিউডি সিনেমা। ২০ বছর পর বাবার খুনের বদলা নিল ছেলে। প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করল বাবার খুনিকে। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানার গুরুগ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে নিজের গাড়িতে চেপে দেশটির গুরুগ্রামের বাদশাপুরে নিজের বাড়িতে ফিরছিলেন পেশায় ব্যবসায়ী রাজকুমার ওরফে রাজু। মাঝরাস্তা থেকে একটি কালো গাড়িতে করে তাঁকে অনুসরণ করতে শুরু করে একদল দুষ্কৃতী। বিষয়টি টের পাওয়ার পরই গাড়ির গতি বাড়িয়ে দেন রাজকুমার।

কিন্তু, তাতেও শেষরক্ষা হয়নি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে একটি ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। ইতিমধ্যেই সেখানে পৌঁছে যায় দুষ্কৃতীরা। রাজকুমারকে লক্ষ্য করে বেশ কয়েকটি রাউন্ড গুলি চালায় তারা। কোনোমতে একটি বাড়িতে আশ্রয় নেন রাজকুমার। কিন্তু, দুষ্কৃতীরা সেখান তাঁকে বের করে এনে আবার গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই মারা যান রাজকুমার।

ঘটনায় বাদশাপুরে বাসিন্দা দীপক নামে এক যুবক-সহ সাতজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃত রাজকুমারের বাবা হংসরাজ। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বিশ বছর আগে বাদশাপুরে নিজের বাড়িতেই খুন হয়েছিলেন মূল অভিযুক্ত দীপকের বাবা ব্রহ্ম প্রকাশ। সেই খুনের ঘটনায় মূল অভিযুক্ত ছিল রাজকুমার ওরফে রাজু। তিন মাস সংশোধানাগারেও ছিলেন তিনি। পরে দুই পরিবার বিষয়টি মিটিয়ে নেওয়ায় রাজকুমারকে মুক্তি দেয় আদালত।

কিন্তু, বাবার খুনের ঘটনাটি মেনে নিতে পারেনি দীপক। খুনিকে চরম শাস্তি দিতে চেয়েছিল সে। তাই রীতিমতো পরিকল্পনা করে রাজকুমারকে খুন করেছে দীপক। তবে দীপকসহ বাকি অভিযুক্তরা সকলেই পলাতক। ঘটনাস্থল থেকে ইতিমধ্যেই বেশ কিছু প্রমাণ সংগ্রহ করেছেন পুলিশ কর্মকর্তারা।

গুরুগ্রামের পুলিশ কমিশনার সন্দীপ খেরওয়ার জানিয়েছেন, অভিযুক্তদের ধরতে তিনটি দল গঠন করা হয়েছে। জানা গিয়েছে, এলাকার দুষ্কৃতী বলেই পরিচিত ছিল দীপক। তার বিরুদ্ধে খুনসহ একাধিক মামলা রয়েছে। এক মাস আগেই একটি খুনের মামলায় সংশোধানাগার থেকে ছাড়া পায় দীপক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন