২০২৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হবেন যোগী!

  

পিএনএস ডেস্ক : বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ভারতের উত্তরপ্রদেশ নির্বাচেন জয়ী হওয়ার পর কে হবেন মুখ্যমন্ত্রী তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। সকলকে একপ্রকার চমকে দিয়েই যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করেন নরেন্দ্র মোদি।

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আসনে বসেই সবার পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। তবে এখানেই শেষ নয়, ২০২৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হবেন যোগী আদিত্যনাথ। এই ভবিষ্যতবাণী করলেন যোগীর বাবা আনন্দ সিংহ বিস্ত।

নিজের ছেলে মুখ্যমন্ত্রী হওয়ার পর আনন্দ সিংহ বিস্ত জানান, আমি জানি কোনও পক্ষপাতিত্ব না করে সমস্ত ধর্ম, জাতি ও সম্প্রদায়ের মানুষকে সম্মান দেবে যোগী। সবার পাশে থাকার প্রতিশ্রুতি যোগী দিয়েছিলেন সেই পথেই তিনি হাঁটবেন ভবিষ্যতেও। গরীব, ধনী, হিন্দু, মুসলিম সকলকের উন্নয়ের জন্যেই কাজ করবেন যোগী।

নারীদের ক্ষমতায়ন, বেকার সমস্যা মেটানো, আইনশঙ্খলা পরিস্থিতি বজায় রাখার ওপরও জোর দিয়েছিলেন উত্তরপ্রদেশের নতুন এই মুখ্যমন্ত্রী। এমনিতে তিনি হিন্দুত্বের মুখ হিসেবেই পরিচিত। তবে মুখ্যমন্ত্রীর পদে বসে, সমাজের সবস্তরের উন্নয়নে প্রতিশ্রুতি দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। এখন সব স্তরের মানুষের জন্য কাজ করেন তিনি এবং ভবিষ্যতেও তাই করবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech