'মুন্সীগঞ্জে মাদকের ছড়াছড়ির খবর জেনে দুঃখ পেয়েছি'

  19-08-2017 09:01PM

পিএনএস ডেস্ক : অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ গড়া। কিন্তু আজ শনিবার একটি পত্রিকায় দেখলাম- মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাদকের ছড়াছড়ি এ রকম একটি সংবাদ এসেছে।

সংবাদটি জেনে দুঃখ পেয়েছি, লজ্জা পেয়েছি। এই কারণে লজ্জা পেয়েছি যে, ওই এলাকায় আমার জন্ম। এ এলাকায় এমনটি হতে দেওয়া যাবে না। মাদকের বিরুদ্ধে আমাদের আরো সোচ্চার হতে হবে। মাদকের কালো ছোবল থেকে দেশকে রক্ষা করতে হবে। জাতিকে রক্ষা করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠিত করতে হবে। নতুন প্রজন্মকে নেশার পথ থেকে সরিয়ে এনে বই পড়তে উৎসাহিত করতে হবে। বই পড়লে জ্ঞান বাড়ে, দেশ সম্পর্কে জানা যায় এবং দেশের প্রতি ভালবাসা জন্মায়। আজ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় এবং লৌহজং বালিকা পাইলট উচ্চবিদ্যালয়ে বাংলাদেশের মুক্তিযুদ্ধের দলিলপত্র, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ বিভিন্ন গুণী লেখকের বই বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আগামী নির্বাচনের প্রত্যাশা নিয়ে মুন্সীগঞ্জ-২ আসনে বিচরণ করছি। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি জনগণের সেবা করার সুযোগ পাবো এবং আমি এ এলাকাকে মাদকমুক্ত করবো। এ এলাকায় সন্ত্রাস, চাদাবাজি, টেন্ডারবাজি কন্ধ করবো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ড. আবু ইউসুফ ফকির, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সভাপতি আবুল বাসার, টঙ্গিবাড়ি আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম মোস্তাফিজুর রহমান জলিল, লৌহজং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ মোড়ল, অগ্রসর বিক্রমপুর মোহাম্মদ নজরুল ইসলাম, বিশিষ্ট সংগঠক নাছির উদ্দিন জুয়েল, কনকশার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন দেওয়ান, টঙ্গীবাড়ী সোনারং ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মাঝি প্রমুখ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন