এবার হোয়াইট হাউজ ছাড়ার পরবর্তী পালা কার?

  21-08-2017 12:16PM


পিএনএস ডেস্ক: স্টিভ ব্যাননের পর কে হোয়াইট হাউজ ছাড়ছেন! এ আলোচনা এখন প্রকাশ্যে, গোপনে। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের প্রায় ৭ মাসের ক্ষমতার মেয়াদে বেশ কয়েকজন শীর্ষ স্থানীয় কর্মকর্তা পদ হারানোর পর হোয়াইট হাউজের স্টাফদের মধ্যে একরকম ভীতি কাজ করছে।

এ নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ হচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার সামনে চলে এসেছে স্টিভেন ব্যানানের ঘনিষ্ঠ মিত্র সেবাস্তিয়ান গোরকা’র নাম। বলা হচ্ছে, এরপর তাকে হোয়াইট হাউজ থেকে সরিয়ে দেয়া হতে পারে। সেবাস্তিয়ান প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সন্ত্রাস বিরোধী সহযোগী। এ বিষয়ে অবগত এমন দু’জন সূত্র শুক্রবার বলেছেন, সেবাস্তিয়ানকেও বিদায় করে দেয়া হতে পারে।

এর আগে স্টিভেন ব্যাননের ব্রেইটবার্তা নিউজে কাজ করেছেন তিনি। ট্রাম্প প্রশাসনের পক্ষে বক্তব্য দিতে তাকে নিয়মিত দেখা গেছে ফক্স নিউজে। হাঙ্গেরির একটি উগ্র ডানপন্থি গ্রুপের সঙ্গে তার সম্পর্ক আছে এমন রিপোর্ট প্রকাশ হওয়ার পর এ বছরের শুরুর দিকে তিনি ডেমোক্রেটদের তীব্র সমালোচনার মুখে পড়েন। তবে তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেছেন গোরকা সেবাস্তিয়ান। বলেছেন, ট্রাম্পের হোয়াইট হাউজ হলো যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে বেশি ইসরাইলপন্থি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন