লাশের সঙ্গে যৌনতা করে ধরা পড়লেন পুরুষ নার্স

  20-10-2017 07:34PM

পিএনএস ডেস্ক: সম্প্রতি ২৮ বছর বয়সী একজন বিবাহিত নারী ফুসফুসের সমস্যার কারণে দক্ষিণ আমেরিকার বলিভিয়া’র একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর গত সোমবার (১৬ অক্টোবর) হাসপাতালের মর্গেই ঐ নারীর মৃতদেহ রাখা হয়। তার কিছুক্ষণ পরেই, স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ নিতে যান ঐ নারীর স্বামী। হঠাৎ হাসপাতালের লাশ ঘরে ঢুকতেই তিনি দেখেন ঐ হাসপাতালেরই একজন পুরুষ নার্স, তার মৃত স্ত্রীর সঙ্গে যৌনকর্ম করছেন।

ব্যাপারটা কতটা ঘৃণ্যতম অপরাধ তা আর বলার অপেক্ষা রাখেনা। কতটা বিকৃত মস্তিষ্কের মানুষ হলে একজন এমন নিকৃষ্ট কাজ করতে পারে, তা অন্তত কোন সুস্থ মানুষের পক্ষে কল্পনা করা সম্ভব নয়।

ঘৃণ্যতম কাজে লিপ্ত হওয়া এই ২৭ বছর বয়সী পুরুষ নার্সটির নাম গ্রোভার ম্যাকচাপি। অপরাধী গ্রোভারের কাছ থেকে জবানবন্দি নেওয়া হলে সে বলে, লাশ ঘরের ঐ নারীর মৃতদেহের সঙ্গে আমি কি করেছিলাম, তার কিছুই আমার মনে নেই। আমার তখন শুধুই মনে হচ্ছিলো আমি একটি অদ্ভুত স্বপ্নের মধ্যে আছি। তার কিছুক্ষন পরেই সেই মৃত নারীর স্বামী এসে আমাকে একের পর এক কিল ঘুষি মারতে থাকে।’

বর্তমানের গ্রোভার ম্যাকচাপি’কে ঐ দেশটির আইনের অধীনে রাখা হয়েছে বলে জানায় হাসপাতাল ডি ক্লিনিকাস নামের বলিভিয়া’রের সেই হাসপাতাল কর্তৃপক্ষ।

সূত্র: দ্য সান।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন