মেয়ের যৌন হেনস্থার প্রতিবাদ করায় বাবাকে জ্যান্ত পুড়িয়ে হত্যা

  23-10-2017 02:50PM

পিএনএস ডেস্ক : মেয়ের উপর যৌন নির্যাতন চালানোর চেষ্টা করছিল কিছু লোক। লিখিত অভিযোগ দায়ের করেছিলেন থানায়। সেই কারণেই তাঁকে জ্যান্ত পুড়িয়ে মারল অভিযুক্তেরা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দামো জেলায়। ৪৫ বছর বয়সী মৃত ব্যক্তির নাম নর্মদা সাহু। অভিযুক্তদের গ্রেফতার করতেছে পুলিশ।


প্রতিবেশী যুবক সচিন সাহু নিত্যদিন উত্তক্ত করে চলেছিল মেয়েকে। বার বার বারণ করা সত্ত্বেও কোনও কাজ হয়নি। প্রবল আতংকের মধ্যে দিন কাটছিল সমগ্র পরিবারের। চলতি বছরের ১৫ অগস্ট পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন নর্মদা সাহু। স্বাধীন ভারতের ৭০ বছরের মাথায় মেয়ের স্বাধীনতার দাবিতে দ্বারস্থ হয়েছিলেন তিনি। সেটাই কাল হয়ে দাঁড়াল তাঁর জীবনে।

পুলিশের কাছে অভিযোগ করার পর থেকেই শুরু হয় অভিযুক্তের অত্যাচার। অভিযোগ উঠেছে, সচিন এবং তার কিছু বন্ধু রোজ প্রানে মেরে ফেলার হুমকি দিতে শুরু করে নর্মদার পরিবারের লোকেদের। অভিযোগ না তুলে নিলে পুড়িয়ে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। শনিবার মূল অভিযুক্ত সচিন সাহু তার দুই বন্ধু রামকুমার এবং রাজকুমারের সঙ্গে চড়াও হয় নর্মদা সাহুর বাড়িতে।

তাঁর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া দেয় অভিযুক্তেরা। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রতিবেশীরা। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় জখম নর্মদা সাহুকে। সেখান থেকে পরে দামো জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। শরীরের বিভিন্ন অঙ্গ পুড়ে যাওয়ায় মৃত্যু হয় তাঁর।

সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রবীণ পুলিশ কর্তা বিবেক আগ্রওয়াল বলেছেন, “অভিযুক্ত সকলকে গ্রেফতার করা হয়েছে।”

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন