নারী সহকর্মীকে দিয়ে একি করলেন পুলিশ (ভিডিও)

  14-11-2017 03:25PM

পিএনএস ডেস্ক : কথায় বলে আকাশের যত তারা, পুলিশের তত ধারা। আর সেই ধারা দিয়ে কখন যে কি করেন তা বুঝা মুশকিল। আর এমনটাই ঘটলো ভারতের এক থানায়।
থানাতেই নারী সহকর্মীকে দিয়ে মাসাজ করাচ্ছেন পুলিশ অফিসার! ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যে। আর এ ঘটনার ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

বেঞ্চের ওপর গেঞ্জি পরে উপুর হয়ে শুয়ে রয়েছেন এক অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। আর তাকে মাসাজ করছেন উর্দি পরা এক নারী পুলিশকর্মী। আর মাসাজের পুরো আরাম নিচ্ছেন ওই এএসআই। থানার মধ্যেই দৃশ্যত মাসাজ পার্লার খুলে বসেছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তেলেঙ্গানার জোগুলাম্বা গাদওয়াল জেলার এক পুলিশ স্টেশনের অভিযুক্ত ওই এএসআইয়ের নাম হাসান। জেলা সদর দফতরে আর্মড রিজার্ভ ইউনিটে কর্তব্যরত তিনি। অভিযোগ, পুরুষ ব্যারাকের বেঞ্চে শুয়ে এক মহিলা হোম গার্ডকে দিয়ে মাসাজ নিচ্ছিলেন তিনি। নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ কার্যত স্বীকারও করে নিয়েছেন হাসান।

ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার।

এসপি বিজয় কুমার এবিষয়ে এএসপি ভাস্করকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের ভিত্তিতে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছেন। কিন্তু কর্তব্যরত থাকাকালীন পুলিশের এমন আচরণে সোশ্যাল মিডিয়া জুড়েই উঠেছে সমালোচনার ঝড়।



পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন