পর্নস্টার লড়বেন ট্রাম্পের বিরুদ্ধে

  18-11-2017 01:01PM

পিএনএস ডেস্ক: গত বছর শেষের দিকে হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট পদের জন্য ডোনাল্ড ট্রাম্পের নাম চূড়ান্ত হলে রীতিমতো যেন হকচকিয়ে উঠেছিলেন পর্নস্টার চেরি ডেভিলা। ট্রাম্পের মতো একজন কীভাবে বারাক ওবামার উত্তরসূরি হতে পারেন, সেটাই যেন বোধগম্য হচ্ছিল না তার।

আর তাই পরবর্তী নির্বাচনে ট্রাম্পকে সরাতে নিজেই তার বিরুদ্ধে লড়ার কথা ভাবছেন পর্নস্টার চেরি। তিনি চান না ২০২০ সালের পর আর যুক্তরাষ্ট্রের সর্বোচ্চ আসনে ট্রাম্পের মতো কেউ থাকুক।

সে কারণেই ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী ট্রাম্পের বিরুদ্ধে নির্বাচনে অংশ নেয়ার কথাও ভেবে ফেলেছেন। তবে এখনও এ বিষয়ে লিখিতভাবে কিছু জানাননি তিনি।

চেরি জানান, যতক্ষণ রাজনীতিতে নিজেকে পুরোপুরি সংশ্লিষ্ট করতে না পারা পর্যন্ত এ ব্যাপারে লিখিত কিছু জানাবেন না। তবে, ইতোমধ্যেই পর্নস্টার ফর প্রেসিডেন্ট ডটকম নামে একটি ওয়েবসাইটও চালু করেছেন তিনি।

সেই সাইটেই ট্রাম্পের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণার একটি ভিডিও পোস্ট করেছেন চেরি। সেই ভিডিওতে অন্যান্য পর্নস্টারদের পাশাপাশি চেরির হয়ে গলা ফাটিয়ে বক্তৃতা দিতে গেছে নব্বইয়ের দশকের সুপারস্টার ব়্যাপার কুলিওকে। এভাবেই নিজের পক্ষে প্রচারের প্রথম পদক্ষেপটি নিয়েছেন চেরি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে চেরি বলেছেন, ট্রাম্পের হাতে যুক্তরাষ্ট্রের সর্বময় ক্ষমতা, এই খবরটা প্রথমবার শোনার পর আমি ভেবেছিলাম সবাই হয়তো মজা করছে। যখন দেখলাম খবরটা সত্যি, তখন আমি হতাশায় কেঁদে ফেলেছিলাম।

তিনি আরও জানান, প্রথমে মনে হয়েছিল জনগণ নিজের ভাল-মন্দটা অন্তত বোঝে। কিন্তু পরে মনে হল আমজনতা কোনো ব্যক্তির মতামত, বক্তব্যের চেয়ে সেলিব্রিটিদেরকেই বেশি গুরুত্ব দেয়।

আর সত্যিই যদি তারা এমনটাই চান, তাহলে এর সম্পূর্ণ সুযোগ আমি কাজে লাগাব। তাতে যদি ট্রাম্পকে পদ থেকে সরানো যায়, তাহলে এর চেয়ে ভাল আর কীইবা হতে পারে, বলেন চেরি। সূত্র: অক্সিটয়জ

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন