মোদিকে 'চা-ওয়ালা' বানিয়ে উপহাস!

  

পিএনএস ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম বানিয়ে ফের বিতর্কের মুখে কংগ্রেস। নরেন্দ্র মোদিকে 'চা-ওয়ালা' বানিয়ে উপহাস করেছে কংগ্রেস।

মঙ্গলবার যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

মঙ্গলবার কংগ্রেসের যুব দল নরেন্দ্র মোদিকে নিয়ে একটি মিম বানায়। যেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ব্রিটেনের নেতা তেরেসা মে। ছবিটিতে দেখানো হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভুল উচ্চারণ করে মিমকে 'মেমে’' বলছেন, যা শুধরে দেন ট্রাম্প এবং তেরেসা বলেন, মোদিকে চা বেচতে।

বিজেপি বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এ ধরনের রসিকতা একেবারেই বরদাস্ত করা হবে না।

গুজরাটের শাসক দলের পক্ষ থেকে জানানো হয়েছে, গুজরাটের আসন্ন নির্বাচনে যাতে বিজেপি না আসতে পারে তাই মানুষকে এভাবে বিভ্রান্ত করা হচ্ছে।

কেন্দ্রীয় মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ টুইট করে বলেন, 'ম্যাডাম সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী কী এখনও বিশ্বাস করেন যে একমাত্র আপনারাই দেশ চালানোর যোগ্য? যুব কংগ্রেসের এ ধরনের আচরণ দেশবাসীর কাছে মোটেও কাম্য নয়। যেটা সত্যিই খুব লজ্জাজনক এবং গরীবদের কাছে অপমানজনক। টুইটটা মুছে দিলেও তার রেশ গরীবদের কাছে ইতিমধ্যেই পৌঁছে গেছে।
'
কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বলেন, 'এ ধরনের মজাকে দলও কখনও মেনে নেবে না। বিভিন্ন রাজনৈতিক দলের নানা ধরনের মত থাকতেই পারে, দলের নেতা-নেত্রীদের মধ্যে মতের মিল নাও হতে পারে, তবে কংগ্রেসের সংস্কৃতি এরকম নয়। কংগ্রেস প্রধানমন্ত্রী ও অন্য দলের নেতাদের যথেষ্ট শ্রদ্ধা করে। ' সূত্র: আজকাল।

পিএনএস/কামাল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech