শেষবারের মত ঘনিষ্ঠ! ভাইরাল গ্যাংস্টার দম্পতির গভীর চুম্বনের ছবি

  

পিএনএস ডেস্ক : তাঁদের ঝুলিতে রয়েছে ১৩টি খুন, ডাকাতি সহ আরও অনেক নির্মম সব ঘটনা। তাই বলে, প্রেমে কোনও বাধা ছিল না তাঁদের। তাইতো, মৃত্যুর আগে তাঁদের শেষ ছবি এখন ভাইরাল। বন্দুকের গুলিতে ঝাঁঝরা হয়ে যাওয়ার আগে বনি পার্কার এবং ক্লাইদি বোরোর সেই শেষ চম্বুন দৃশ্য ঝড় তুলছে ইন্টারনেটে।

ঘটনা জানতে গেলে ফিরে যেতে হবে সেই ১৯৩০-৩২ সালে। ওই সময় গ্যাংস্টার হিসেবেই পরিচিত ছিলেন বনি পার্কার। আর পার্কারের প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেন ক্লাইদি। দু’জনে মিলে এরপর খুন, জখম, ডাকাতি শুরু করে দেন। রিপোর্ট বলছে, সব মিলিয়ে বনি এবং ক্লাইদির ঝুলিতে ১৩টি খুনের ঘটনা রয়েছে। ডাকাতি, ব্যাঙ্ক লুঠ কোনও কিছুর খামতি নেই। এমনকী, ওই গ্যাংস্টার দম্পতিকে কেউ বাধা দেওয়ার চেষ্টা করলেই, তাঁকে খুন করতে পিছপা হতেন না তাঁরা। এমন দাবিও করা হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে। কিন্তু, এসবের মধ্যেও বনি এবং ক্লাইদির প্রেমে কোনও ভাটা পড়েনি।

১৯৩০ সালে টেক্সাসে দেখা হয়েছিল তাঁদের। এরপর মিসৌরিতে ওই দম্পতিকে শেষবারের মত ঘনিষ্ঠ হতে দেখা যায় বলে দাবি করেছে একটি সংবাদমাধ্যম। আর সেখানেই প্রকাশিত হয়েছে গ্যাংস্টার দম্পতির শেষ ঘনিষ্ঠ চুম্বনের ছবি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech