পর্নো তারকার সঙ্গে ট্রাম্পের কেলেঙ্কারি ফাঁস!

  13-01-2018 01:00PM

পিএনএস ডেস্ক: নানা কারণেই সবসময় আলোচনার কেন্দ্রে থাকেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বিশেষ করে বিতর্কিত কথাবার্তার জন্য। তাছাড়া নানান সময়ে নারী কেলেঙ্কারির জন্যও সমালোচিত হন তিনি। বেশকিছুদিন আগে রাশিয়ার পতিতাদের নিয়ে হোটেলে রাত কাটানোর খবর প্রকাশ হলে তা তুমুল আলোচনার জন্ম দেয়। এছাড়া সংবাদ উপস্থাপিকা থেকে শোবিজের আরও অনেকেই ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। এবার ফাঁস হলো ট্রাম্পের নতুন যৌন কেলেঙ্কারির খবর।

২০০৬ সালে পর্নো তারকা স্টোরমি ড্যানিয়েলের সঙ্গে গল্‌ফ খেলার সময় সাক্ষাৎ হয় ট্রাম্পের। এরপর তার সঙ্গে বিছানায় যান মার্কিন প্রেসিডেন্ট। এরপর ২০১৬ সালে ঐ পর্ন তারকা মার্কিন টিভি চ্যানেল এবিসি নিউজকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্পের সঙ্গে তার বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কের কথা প্রকাশ করেন। এর পরই তার মুখ বন্ধ রাখার জন্য ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন ওই নারীকে এক লাখ ৩০ হাজার ডলার অর্থ প্রদান করেন। আর এ খবর দিয়েছে ওয়ালস্টিট জার্নাল।

পর্ন তারকা স্টোরমি ড্যানিয়েলপর্ন তারকা স্টোরমি ড্যানিয়েলপ্রতিবেদনে আরও বলা হয়, নির্বাচনের আগে ওই পর্নো তারকাকে মোটা অংকের টাকা দিয়েছিলেন ট্রাম্পের আইনজীবী, যাতে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে ফাঁস করে না দেন।

ওয়ালস্ট্রিট জার্নাল জানায়, ট্রাম্পের এই সম্পর্কের বিষয়ে মুখ মুখ বন্ধ করতে ২০১৬ সালে অক্টোবরে স্ট্রোরমি ডানিয়েল নামের এক পর্নো তারকাকে ১ লাখ ৩০ হাজার ডলারের চেক দেন ট্রাম্পের আইনজীবী। কারণ ট্রাম্প চাননি এই সম্পকের কথা নির্বাচনের সময় ফাঁস হোক। নইলে বিরোধীরা তার সুবিধা নেবে। সেই ভয়ে ট্রাম্প ওই পর্ন তারকার সঙ্গে এই চুক্তি করেন।

এছাড়া, প্রেসিডেন্ট নির্বাচনের ৫ দিন আগে আরেক পর্নো তারকা এলানা ইভান্সকেও ট্রাম্পের সঙ্গে সাক্ষাত করিয়ে দেন স্টোরমি ড্যানিয়েল।

পর্ন তারকা এলানা ইভান্সপর্ন তারকা এলানা ইভান্সপর্নো তারকা এলানা ইভান্স জানিয়েছেন, আমাকে ট্রাম্পের পক্ষ থেকে ফোন করা হয় এবং বলা হয় আসো আমরা পার্টি করি। আমরা তোমার জন্য অপেক্ষা করছি। পরে ট্রাম্পের সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়।

যদিও গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ট্রাম্পের ওই আইনজীবী। একই দাবি সেই তারকার স্টােরমি ড্যানিয়েলেরও। অন্যদিকে হোয়াইট হাউসের পক্ষ থেকে খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন