ভয়াবহ আগুনে পুড়ে মরলো তিন ছাত্রীসহ ৮ জন

  

পিএনএস ডেস্ক: ভারতের দুই রাজ্য রাজস্থান ও গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে মরেছেন তিন ছাত্রীসহ ৮ জন। পৃথক পৃথক ঘটনা দু’টি ঘটে শুক্রবার রাতে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

জানা গেছে, রাজস্থানের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা যান একই পরিবারের পাঁচ জন। দমকল সূত্রে খবর, বিদ্যাধরনগরের সেক্টর-৯ এলাকার একটি বাড়িতে রান্নার গ্যাস সিলিন্ডারে প্রচণ্ড বিস্ফোরণ ঘটে। কিছু বুঝে উঠার আগেই আগুন গ্রাস করে নেয় বাড়িটিকে।

আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। মৃতদের মধ্যে রয়েছেন একই পরিবারের স্বামী, স্ত্রী ও বৃদ্ধ ঠাকুর্দা। ভুলবশত সিলিন্ডার ‘অন’ থাকার ফলে আগুন লাগে বলে জানা যায়। এরই মধ্যে উদ্ধার করা হয়েছে মৃতদেহগুলো। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো হাসপাতলে পাঠানো হয়েছে।

অন্যদিকে রাজকোটের উপলেটা তহসিলে আগুন লাগে ‘রাষ্ট্র কথা শিবির’ নামে ছাত্রছাত্রীদের এক সমাবেশে। দুর্ঘটনার সময় হাজির ছিলেন রাজ্যের নানা প্রান্ত থেকে আসা প্রায় ৫০ হাজার শিক্ষার্থী। শিবিরের শেষ দিন রাত সাড়ে এগারোটার দিকে আগুন লাগে। এতে ৩ ছাত্রী মারা যান। আহত হন অন্তত ১৫ জন। ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech