পুরুষের বেশে নাবালিকাদের সঙ্গে যৌন সংসর্গ মহিলার

  17-01-2018 04:45PM

পিএনএস ডেস্ক : পুরুষ নাম ও বেশ ধরে একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন জেনিফার স্টেইনসে। না লেসবিয়ান নয়। পুরোটাই পরিকল্পিত। জেনিফার যাদের সঙ্গে সহবাস করেছেন, তারা কেউই বুঝতে পারেননি তিনি পুরুষ নয়, মহিলা। প্রতারণা করার দায়ে জেনিফারকে তিন বছর তিন মাসের কারাবাসের সাজা শুনিয়েছে ব্রিস্টলের ক্রাউন আদালত।

রায় জানিয়ে বিচারক ব্যারি কটার বলেন, আপনি পরিকল্পিত ভাবে প্রতারণা করেছেন। কিশোরীরা যাতে আপনাকে বিশ্বাস করে আপনার সঙ্গে সম্পর্কে জড়ায় তার জন্য সব কিছু করতেন আপনি। আমি জানি না সেটা ভালবাসার জন্য, নাকি ভালবাসা ও সেক্সের জন্য, অথবা শুধুই সেক্সের টানে।


ছেলে সেজে মেয়েদের সঙ্গে সেক্স করা, বছর ২৩-এর মার্কিনি এই মহিলার নেশা। তাঁর জন্য তিনি বরারের যৌনাঙ্গ এমনকি কন্ডোমও ব্যবহার করতেন। যেগুলি পুলিস উদ্ধার করেছে তার বাড়ি থেকে। তবে শুধু যৌনমিলন নয়। মেয়েদের উপর যৌন নির্যাতনও করত সে। জেরার মুখে একথা স্বীকার করেছেন জেনিফার। এমনকি সে বলে, “দুই মহিলা নগ্ন ছবি সে নিজের কাছেই রেখে দিয়েছে’।

১২ থেকে ১৭ বছরের নাবালিকা মহিলারা ছিল জেনিফারের শিকার। তদন্তকারী অফিসার নাদিন পার্টরিজ জানান, জেনিফারের এই সত্য জানার পর থেকে নির্যাতিতা ও তাঁদের পরিবার ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছে। আশা করছি জেনিফারের সাজার কথা শুনে তাঁরা দ্রুত এর মধ্যে থেকে বেরিয়ে আসতে পারবেন’।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন