ফেসবুকের ছবি দেখে হত্যাকারী নারী শনাক্ত

  

পিএনএস ডেস্ক : বন্ধুকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত করা হয়েছে কানাডীয় এক নারীকে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা একটি ছবি দেখে পুলিশ শনাক্ত করেছে হত্যাকারীকে। ওই ছবিতে হত্যায় ব্যবহৃত অস্ত্র ছিল।

বিবিসি অনলাইনের খবরে জানানো হয়, গত সোমবার শাইয়েন রোজ অ্যানথোয়ান নামের ২১ বছরের ওই নারীকে দোষী সাব্যস্ত করা হয়। দুই বছর আগে কানাডায় ব্রিটনি গার্গল নামের ১৮ বছরের এক বন্ধুকে হত্যা করেন অ্যানথোয়ান।

গার্গলকে শ্বাসরোধে হত্যা করা হয়। তাঁর লাশের পাশেই অ্যানথোয়ানের ব্যবহার করা বেল্ট পড়ে ছিল। কানাডার সাসকাটুনে এ ঘটনা ঘটে। হত্যার দায়ে অ্যানথোয়ানকে সাত বছরের কারাদণ্ড দেওয়া হয়।

গার্গলের মৃত্যুর কিছু আগে অ্যানথোয়ান ফেসবুকে সেলফি পোস্ট করেন। সেটি ছিল তাঁদের দুই বন্ধুর ছবি। সেখানে অ্যানথোয়ানকে ওই বেল্ট পরে থাকতে দেখা গেছে।

আদালতের বরাত দিয়ে সিবিসি অনলাইন বলছে, গার্গলকে শ্বাসরোধে হত্যা করার কথা স্বীকার করেছে অ্যানথোয়ান। স্বীকারোক্তিতে অ্যানথোয়ান বলেছেন, তিনি নেশাগ্রস্ত ছিলেন। তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল।

আইনজীবীর বরাত দিয়ে দেওয়া এক বিবৃতিতে অ্যানথোয়ান বলছেন, ‘আমি কখনোই নিজেকে ক্ষমা করতে পারব না। আমি খুবই দুঃখিত। এমনটা আর কখনো হবে না।’

পিএনএস/জে এ /

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech