অবৈধ সম্পর্ক জেনে ফেলায় মেয়েকে খুন মায়ের - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

অবৈধ সম্পর্ক জেনে ফেলায় মেয়েকে খুন মায়ের

  

পিএনএস ডেস্ক : অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলায় মেয়েকে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে৷ চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার বৃন্দাবনপুরে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম দীপালি কামিলা (১২)।

শুক্রবার খেজুরির হেঁড়িয়ার জরারনগরে নয়ানজুলি থেকে এক অজ্ঞাত পরিচয় নাবালিকার দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে গত ১৩ জানুয়ারি থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল৷ এরপরই পুলিশের সামনে আসে চাঞ্চল্যকর খুনের ঘটনা।

শনিবার দুপুরে পুলিশ গ্রেফতার করে খুনে অভিযুক্ত মা যমুনা কামিলাকে। পুলিশের জিজ্ঞাসাবাদে মহিলা স্বীকার করে নিয়েছে মেয়েকে খুনের কথা। তবে, পুলিশের অনুমান এই ঘটনায় হাত রয়েছে মহিলার প্রেমিকের।

যদিও মহিলা পুরো বিষয়টি এড়িয়ে গিয়ে পুলিশের কাছে বলেছেন, “আমিই আমার মেয়েকে খুন করেছি।” কিন্তু কী কারণে খুন? সেটা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু।

এই ঘটনার কারণ কী, তা এখনও জানতে পারেনি পুলিশ৷ আপাতত সেটা জানার চেষ্টাই করছেন তদন্তকারীরা৷ তবে প্রাথমিকভাবে তাদের অনুমান, ওই মহিলার কোনও বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল৷ আর তা কোনওভাবে মেয়েটি জেনে যায়৷ এর পরই ওই মহিলা আতঙ্কিত হয়ে পড়েছিল৷ বিষয়টি জানাজানি হলে, তা সামাজিক লজ্জার কারণ হতে পারত, তাই মায়ের হাতেই ওই কিশোরীর এই মর্মান্তিক পরিণতি হল বলে মনে করছে পুলিশ৷

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech