ভারতে ‌ছেলে সেজে দুই তরুণীকে বিয়ে!

  16-02-2018 01:55AM

পিএনএস ডেস্ক: দেখে বোঝার কোনো উপায় ছিল না ছেলে নয় যে, তিনি মেয়ে। দেখাশোনা থেকে শুরু করে হাবভাব অবিকল ছেলেদের মত। পুরুষ মনে করেই বিয়ে দিয়েছিল দুই তরুণীর পরিবার।
ফেসবুকে পুরুষ হিসেবেই নিজের পরিচয় দিয়েছিলেন। কৃষ্ণা সেন। নিজেকে কৃষ্ণ সেন বলে দাবি করতেন তিনি। ২০১৪–এ ফেসবুকে আলাপ হয়েছিল সেখানকারই এক তরুণীর সঙ্গে।

২০১৪–এ তাকে বিয়ে করেন কৃষ্ণ ওরফে সুইটি সেন। বিয়ের সময় পরিবারের কাছ থেকে সাড়ে আট লাখ টাকা পণ নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও সন্তুষ্ট হননি। মেয়ের বাড়ির কাছে আরও টাকা দাবি করতে থাকেন তিনি। না দেয়ায় বধূর উপর চলে নির্যাতন।

পুলিশ সূত্রে খবর, ২০১৬–এ আরও এক তরুণীকে বিয়ে করেন কৃষ্ণ ওরফে সুইটি। দ্বিতীয়বার যাকে বিয়ে করেন তিনি প্রথম বিয়ের সময় তিনি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দ্বিতীয় বিয়ের পর দুই বউ নিয়ে ভারতের উত্তরাখণ্ডের হল্দওয়ানিতে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। দ্বিতীয় বউ জানতে পারেন, কৃষ্ণ আসলে ছেলে নয় মেয়ে। তারপরেই হল্দওয়ানি থানায় অভিযোগ দায়ের করেন তার প্রথম বউ।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ছোটবেলা থেকেই সুইটি ছেলেদের মত সাজতে ভালোবাসতো। ছেলেদের মত আচরণ করতে পছন্দ করত। সে কারণেই ছেলেদের মত হেয়ারকাট, বাইক চালানো, সিগারেট খাওয়ার অভ্যাস রপ্ত করেছিল।

বিয়ের পর সেই পরিচয় লুকিয়ে রাখতে নিজের সব বিষয়ই অত্যন্ত গোপন রাখার চেষ্টা করতেন তিনি। পুলিশ সুইটির পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। ‌‌


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন