প্লেনে বসে একি কাণ্ড!

  

পিএনএস ডেস্ক : প্লেন উড়ছে আকাশে। সেই প্লেনের ফ্যানে এক নারী যাত্রী তার অন্তর্বাস শুকোচ্ছিলেন। এমন না যে তিনিই একমাত্র যাত্রী ছিলেন ওই ফ্লাইটে।

তবে দুনিয়ায় রসিক বা বেরসিক লোকের সংখ্যা কম নয়। ওই প্লেনেও এমন লোক ছিলেন। ওই নারী যখন অমন বিটকেলে কাণ্ড করছিলেন তখন বিরক্তি আর অস্বস্তি ভুলে তা মোবাইল ফোনের ভিডিওতে ধারণ করেন অপর এক যাত্রী। পেছনের সারি থেকে ওই যাত্রীর রেকর্ড করা ১ মিনিটের ভিডিওটি এখন ভাইরাল হয়ে পড়েছে।

এ ঘটনা ঘটেছে রাশিয়ার উরাল এয়ারলাইন্সের একটি উড়ানে (ফ্লাইটে)। ওই ফ্লাইট যাচ্ছিল তুরস্কের আনাতোলিয়া থেকে রাশিয়ার রাজধানী মস্কোতে।

এতে দেখা যায় এক নারী তার প্যান্টি (নিম্নাঙ্গের অন্তর্বাস) খুলে তা শুকোচ্ছেন মাথার ওপরে থাকা এয়ারকন্ডিশনারের ব্লোয়ারে (ফ্যান)। ঘটনা অন্য যাত্রীদের মধ্যে যারা আঁচ করতে পেরেছিলেন তারা ছিলেন মারাত্মক অস্বস্তিতে। কেউ কিছু বলতে পারছিলেন না। তবে একজন মোবাইল ফোনে তা রেকর্ড করেন।



প্রসঙ্গত, বাস,ট্রেন, স্টিমার বা উড়োজাহাজে কোনো কোনো যাত্রীর আজব আর অদ্ভুত কাণ্ড-কারখানার খবর প্রায়ই আসে মিডিয়ায়। দিন কয়েক আগে দুবাই থেকে আমস্টার্ডামগামী এক ফ্লাইটকে জরুরি অবতরণে বাধ্য হন এর পাইলট।

কারণ, প্লেনটির ভেতর এক বা একাধিক যাত্রী বায়ুত্যাগ করেছিলেন। আর সেই বাতকর্মের দুর্গন্ধ এতই প্রকট ছিল যে বাদবাকি যাত্রীরা অসুস্থ হয়ে পড়ছিলেন। শেষে বাধ্য হয়ে ভিয়েনায় জরুরি অবতরণ করতে হয় এবং সন্দেহভাজন ৪ যাত্রীকে সেখানে জোর করে নামিয়ে নিয়ে যায় পুলিশ। ভবিষ্যতে তাদের ট্রানসাভিয়া নামের ওই এয়ারলাইন্সে নিষিদ্ধ করা হয়। জনসত্তা.কম, ইউটিউব

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech