স্কুল শিক্ষিকাকে ধর্ষণের হুমকি দিল সপ্তম শ্রেণির ছাত্র!

  

পিএনএস ডেস্ক : স্কুলের শিক্ষিকাকে অনলাইনে ধর্ষণের হুমকি দিল সপ্তম শ্রেণির এক পড়ুয়া। শুধু তাঁকেই নয়, ওই শিক্ষিকার মেয়েকেও একই ধরনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

ওই শিক্ষিকা গুরুগ্রামের একটি নামী স্কুলে পড়ান। ওই স্কুলেই সপ্তম শ্রেণিতে তার মেয়ে পড়ে। কিন্তু, গত সপ্তাহ থেকে সে আর স্কুলে যেতে পারছে না। ভয়ে! কারণ, ওই ছাত্রীর এক সহপাঠী অনলাইনে তাকে ধর্ষণের হুমকি দিয়েছে। সে ধর্ষণের হুমকি দিয়েছে তার শিক্ষিকা মাকেও। তবে, এই হুমকির পরেও ওই শিক্ষিকা স্কুলে যাচ্ছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

অন্য দিকে, ওই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্র তার ক্লাস টিচারকে ইমেল বার্তায় ‘ডেট’-এ যাওয়ার প্রস্তাব দিয়েছে। শুধু তাই নয়, সে তার শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করার কথাও জানিয়েছে। এই দুই ঘটনায় স্তম্ভিত শিক্ষা মহল। উদ্বিগ্ন শিশু কল্যাণ দফতরও। তারা স্বতপ্রণোদিত ভাবে স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চেয়েছে।

কিন্তু, সোশ্যাল মিডিয়ায় সপ্তম শ্রেণির ওই ছাত্র কেন তার শিক্ষিকা এবং সহপাঠীকে এমন হুমকি দিয়েছে, তা জানা যায়নি। শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীদের সম্মানের কথা ভেবে স্কুলের নামও প্রকাশ্যে আনা হয়নি। এই ঘটনাকে কোনও ভাবেই লঘু করে দেখা হবে না বলে স্কুলের তরফে জানানো হয়েছে। ওই ছাত্রকে আপাতত সাসপেন্ড করা হয়েছে। গত সপ্তাহের এই ঘটনার পর ডেকে পাঠানো হয় অভিযুক্ত ছাত্রটির বাবা-মাকে। তাকে মনোবিদের পরামর্শ নেওয়ার কথাও বলা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech