কাতার দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  22-02-2018 12:54AM

পিএনএস ডেস্ক: কুমিল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোরশেদ আলম (৬০) নামের স্থানীয় আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ খোরশেদ আলমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চৌয়ারা কালিনগর এলাকার আলী আহম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার সদর দক্ষিণের চৌয়ারা এলাকায় খাল থেকে মাটি বিক্রি ও মাছ ধরা নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বুধবার সন্ধ্যায় সেই বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আওয়ামী লীগ কর্মী খোরশেদ আলমকে কুপিয়ে ও গুলি চালিয়ে মারাত্মক আহত করে।

চিকিৎসকরা জানান, খোরশেদ আলমের হাঁটুতে দুটি গুলি লেগেছে। এ ছাড়াও তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত ওই বৃদ্ধ জানান, সন্ধ্যা ৭টার দিকে চৌয়ারা বাজার এলাকায় স্থানীয় রায়পুর গ্রামের রুকু মিয়ার ছেলে ইমরানের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়।

রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম পিপিএম জানান, পূর্ব বিরোধের জের ধরে ওই বৃদ্ধের ওপর হামলা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন