রোহিঙ্গা ক্যাম্পে আগুন দিয়ে টুইটারে স্বীকার করলো বিজেপি নেতা

  20-04-2018 02:47PM


পিএনএস ডেস্ক: ভারতের ক্ষমতাসীন বিজেপি দলের এক নেতা রোহিঙ্গা ক্যাম্পে আগুন দিয়ে টুইটারে জাহির করে স্বীকার করেছেন। সাথে ভবিষ্যতেও আগুন দেওয়ার ঘোষণা দিয়েছেন।

ভারতের প্রভাবশালী গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ কথা জানায়।

রাজধানী দিল্লির একটি রোহিঙ্গা ক্যাম্পে আগুন দিয়ে বর্বরতায় ভিন্ন মাত্রা আনার উদ্দেশ্যে মিডিয়ায় নাম জাহির করা এ বিজেপি নেতার নাম মনিশ চান্দেলা। ঘটনার পর পরই ওই নেতার ঘোষণার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করে স্বঘোষিত ওই অপরাধীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে দিল্লি পুলিশের কাছে চিঠি দিয়েছে মুসলমানদের একটি সংগঠন।

দিল্লির পুলিশ কমিশনার আমুলিয়া পাটনায়েকের কাছে লেখা চিঠিতে অল ইন্ডিয়া মুসলিম মজলিস-ই-মুশাহারাত (এআইএমএমএম) বলেছে, ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার নেতা চান্ডেলার অপরাধের স্বীকারোক্তি আপনার দৃষ্টিতে আনা হলো।

চিঠিতে চান্দেলার টুইটার পোস্টের স্ক্রিনশট সংযুক্ত করে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এভাবে ঘোষণা দিয়ে অপরাধ সংঘটন পুলিশ ও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার জন্য চ্যালেঞ্জ। আমরা অবিলম্বে চান্দেলার গ্রেপ্তার দাবি করছি।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল (রবিবার) দিল্লির কালিন্দ কুঞ্জ নামক রোহিঙ্গা ক্যাম্পে আগুন ধরিয়ে দেওয়ার পরই টুইটারে বিষয়টি স্বীকার করেন চান্দেলা। এমনকি আরো আগুন দেওয়া হবে বলে হুমকি দেন তিনি। ওই আগুনে ক্যাম্পের অন্তত দু’শ বাসিন্দার যাবতীয় মালামাল এবং তাদের আইডি কার্ড এবং জাতিসংঘের দেওয়া বিশেষ ভিসা কার্ড পুড়ে যায়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন