ভিডিও ফাঁস করায় প্রেমিকের গোপনাঙ্গ কর্তন!

  

পিএনএস ডেস্ক : বন্ধুর সঙ্গে নিজেদের শারীরিক সম্পর্কের টেপ শেয়ার করার কারণে ৪০ বছর বয়সী প্রেমিকের গোপনাঙ্গ কর্তন করেছেন ২৬ বছর বয়সী এক যুবতী। তার নাম ব্রেন্ডা বারাত্তিনি। তার প্রেমিক সার্জিও ফার্নান্দেজ। তার গোপনাঙ্গের শতকরা ৯০ ভাগই কর্তন করে দিয়েছেন বারাত্তিনি। ঘটনাটি ঘটেছে আজেন্টিনার কর্ডোবাতে। ঘটনাটি গত নভেম্বরের।

কিন্তু বিলম্বে তা এখন মিডিয়ায় এসেছে। বলা হচ্ছে, নভেম্বরের এক রাতে ফার্নান্দেজ যখন গভীর ঘুমে আচ্ছন্ন তখনই তার ওপর হামলা চালান বারাত্তিনি। এতে তাদের পুরো ঘর রক্তে সয়লাব হয়ে যায়।

পেশায় বারাত্তিনি একজন আর্কিটেক্ট। এমন হামলার কারণে তাকে জেলে রাখা হয়েছে। সেখান থেকেই প্রথম সাক্ষাতকার দিয়েছেন তিনি। এতে খুলে বলেছেন, কেন তিনি ফার্নান্দেজের গোপনাঙ্গ কর্তন করেছেন। তিনি বলেছেন, আমি তার ওই অঙ্গটি পুরোপুরি কাটি নি।

তাকে আমি শুধু আহত করেছি। আমি সাহায্য চাওয়ার চেষ্টা করেছি। তার কাছে আমি কিছুই চাই নি। কিন্তু ঘরভরে রক্ত দেখে ভয় পেয়ে গিয়েছিলাম। সে আমার অনুভূতিতে আঘাত করেছে। আমাদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও তার বন্ধুদের শেয়ার করেছে।

এ জন্যই আমি এটা করেছি। ওদিকে ফার্নান্দেজের আইনজীবী ফেলিপে ট্রুকো বলেছেন, তার মক্কেলের ক্ষত এখনও ভাল হয় নি। আরো সার্জারি করাতে হবে তার। তাকে যখন হাসপাতালে নেয়া হয়েছিল তখন তার শরীরে রক্ত ছিল না বললেই চলে। পরে কর্তিত অঙ্গ তার শরীরের সঙ্গে জোড়া দিয়েছেন চিকিৎসকরা। তবে তা তারা কোথায় পেয়েছেন তা নিয়ে প্রশ্ন রয়েছে।

পিএনএস/জে এ /

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech