ব্রাজিলিয়ান নারীর পেটের ভেতর ১০৬ কোকেন ক্যাপসুল!

  

পিএনএস ডেস্ক: ভারতের ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক ব্রাজিলিয়ান নারীর (২৫) পাকস্থলী থেকে ১০৬টি কোকেন ক্যাপসুল উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই নারীকে গত সপ্তাহে গ্রেপ্তার করে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়,তার কাছ থেকে পাওয়া ক্যাপসুলগুলোর ওজন প্রায় ৯৩০ গ্রাম। যার মূল্য আনুমানিক ছয় কোটি রুপি। কোকেন ক্যাপসুল বের করে আনার জন্য ওই নারীকে গত সপ্তাহে হাসপাতালে ল্যাক্সাটিন ওষুধ দেওয়া হয়েছিল বলে খবরে বলা হয়েছে।

পুলিশের ধারণা, ব্রাজিলের সাও পাওলোতে ওই নারীর পাকস্থলীতে মাদক প্রবেশ করানো হয়। তাকে নির্দেশনা দেওয়া হয়েছিল ভারতে একজন নাইজেরীয় নাগরিকের কাছে কোকেনগুলো পৌঁছে দেওয়ার জন্য।

ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের কর্মকর্তারা আরও জানান, এ পর্যন্ত কোনো মানুষের শরীর থেকে পাওয়া সবচেয়ে বেশি সংখ্যক কোকেন ক্যাপসুল উদ্ধারের ঘটনা এটাই প্রথম। এগুলো কলম্বিয়ার উচ্চমাত্রা সম্পন্ন কোকেন। যেসব সস্তা কোকেন পাওয়া যায় সেগুলোর মতো নয় এই ক্যাপসুলগুলো। পুলিশ এখন ওই নাইজেরীয় নাগরিককে গ্রেপ্তারের চেষ্টা করছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech