উঠতি মডেলদের নিয়ে জোরপূর্বক দেহব্যবসা করায় দম্পতি গ্রেপ্তার - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

উঠতি মডেলদের নিয়ে জোরপূর্বক দেহব্যবসা করায় দম্পতি গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : নবীন অভিনেত্রী ও উঠতি মডেলদের শো এবং বিভিন্ন ইভেন্টের নাম করে আমেরিকায় নিয়ে গিয়ে জোরপূর্বক দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগে এক ভারতীয় দম্পতিকে গ্রেপ্তার করেছে মার্কিন পুলিশ। গত বুধবার শিকাগো থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দম্পতির নাম কিষাণ মোদুগুমুদি ওরফে শ্রীরাজ চোন্নুপাত্তি(৩৪) ও তার স্ত্রী চন্দ্রা(৩১)। তাদের বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শো এবং বিভিন্ন ভারতীয় ইভেন্টের নাম করে তামিল অভিনেত্রীদের তারা আমেরিকায় নিয়ে যেতেন কিষাণ ও তন্দ্রা। তারপর অভিনেত্রীদের যৌন পেশা গ্রহণে বাধ্য করতেন। এজন্য তাদের ওপর অত্যাচারও করা হতো।

কিষাণ আমেরিকার একজন ব্যবসায়ী। বেশ কয়েকটি তেলেগু ছবি তিনি প্রযোজনা করেছেন। মার্কিন পুলিশ যখন তাদের বাড়িতে হানা দেয়, তখন সেখান থেকে বিভিন্ন ব্যাগে থাকা ৭০টি কন্ডম উদ্ধার করে। কোন অভিনেত্রীদের দিয়ে কি করানো হবে, তা একটি খাতায় লিখে রাখতেন তন্দ্রা। উদ্ধার হয়েছে সেই রেজিস্টারও।

বুধবার গ্রেপ্তারের পর আসামি দম্পতিকে আদালতে তোলা হয়। সেখানে তারা জামিনের আবেদন করে। কিন্তু আদালত তাদের জামিন আবেদন খারিজ করে জেলে পাঠানোর নির্দেশ দেয়। তাদের ছোট দুটি সন্তান রয়েছে। তাদের আপাতত ভার্জিনিয়ার একটি শিশু কল্যাণ হোমে রাখা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech