বোরকা পরে স্ত্রীকে অপহরণের চেষ্টা! অতঃপর...

  14-08-2018 08:01PM

পিএনএস ডেস্ক :নিজের সাবেক স্ত্রীকে অপহরণ করে বিক্রি করে দিতে চেয়েছিলেন এক ব্যক্তি। ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের সিউড়িতে অভিনব এ কাণ্ড ঘটে। আর এ জন্য বোরকা পরে ছদ্মবেশে স্ত্রীকে অপহরণ করতে যান। স্ত্রীর চতুরতা ও গ্রামবাসীর কল্যাণে ধরা পড়ল অভিযুক্ত স্বামী। ওই অভিযুক্তের নাম আব্দুল্লাহ।

গ্রামবাসীর হাতে গণধোলাই খেয়ে স্ত্রীকে বিক্রি করতে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন বলে স্বীকারও করেছেন ওই ব্যক্তি। পরে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত স্বামী প্রথমে বোরকা পরে মেয়ে সেজেছিলেন। একটি মারুতি গাড়ি ভাড়া করে সাবেক স্ত্রী রাজিয়াকে গাড়িতে তুলে নেন। গাড়িতে বোবার অভিনয় করায় প্রথমে নারী ছদ্মবেশী স্বামীকে চিনতে পারেন নি রাজিয়া। পরে ছদ্মবেশ প্রকাশ হয়ে পড়লে স্ত্রী যাতে চিৎকার করতে না পারে, সে জন্য রাজিয়ার মুখ চেপে ধরেন আবদুল্লাহ।

এক সময় ছোট আলুন্দা নামক গ্রামের কাছে গাড়ি আসতেই চিৎকারসহ গাড়ির কাচে ধাক্কা দিতে থাকেন রাজিয়া। এ দৃশ্য চোখে পড়ে গ্রামবাসীর। এরপরই গাড়ির পিছু ধাওয়া করে গাড়িটি ধরে ফেলেন তারা। সেই সঙ্গে উদ্ধার করা হয় রাজিয়াকে। উদ্ধারের পর রাজিয়া বলেন, বিয়ের পর তিনি জানতে পারেন যে স্বামী নারী ও মাদক পাচারের সঙ্গে যুক্ত। তাই দেড় বছর আগে স্বামীকে ডিভোর্স দেন তিনি।

এতে স্বামী তার ওপর প্রতিশোধ নিতে শুরু করেন। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন তিনি। সাবেক স্বামী তাকে কয়েকবার হত্যা ও অপহরণের চেষ্টা করে ব্যর্থ হয় বলে অভিযোগ করেন রাজিয়া। সিউড়ি থানার পুলিশ এসব অভিযোগের তদন্ত করছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন