রাষ্ট্রব্যবস্থাকে ধর্ষণ করছে ট্রাম্প: জিম ক্যারি

  

পিএনএস ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ‘ভয়াবহ ক্যান্সার’ বলে আখ্যা দিয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জিম ক্যারি ।

রোববার লস অ্যাঞ্জেলসে এক আলোচনায় অংশ নিয়ে তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রের নিরাপত্তার জন্য ট্রাম্প এক 'ভয়াবহ বিপদজনক হুমকি' । এধরণের লোকের সাথে আলোচনা করে লাভ নেই। কেননা, আপনি অপরাধীর সঙ্গে কোনো দ্বিপাক্ষিক আলোচনায় যেতে পারেন না। একজন ধর্ষণকারীকে সরিয়ে দিতে হয়, তার সঙ্গে কোনো আলোচনা হতে পারে না। এসব মানুষ আমাদের রাষ্ট্রব্যবস্থাকে ধর্ষণ করছে। তারা আমাদের চোখের সামনেই সবকিছু ধ্বংস করে দিচ্ছে...।

হলিউড অভিনেতা জিম ক্যারি আরও বলেন, এই দুর্নীতিবাজ রিপাবলিকান কংগ্রেস... তাদের রাষ্ট্রব্যবস্থা থেকে সরিয়ে দিতে হবে কারণ তারা আমাদের জন্য ক্ষতিকর। ট্রাম্প হচ্ছে এক ভয়াবহ ক্যান্সার। এটা স্পষ্ট যে, দেশে বড় ধরণের সংকট তৈরি হয়েছে। আর সেই সমস্যার পেছনে আছে লোভ ।

উল্লেখ্য, ১৯৯০ সালে হাস্যরসাত্মক টেলিভিশন ধারাবাহিক ‘ইন লিভিং কালার’-এ অভিনয়ের মধ্য দিয়ে পরিচিতি পাওয়া জিম ক্যারি একজন কানাডিয়ান বংশোদ্ভুত মার্কিন অভিনেতা, চিত্রনাট্যকার ও প্রযোজক।

তিনি দ্য ট্রুম্যান শো ও ম্যান অন দ্য মুন চলচ্চিত্রের জন্য দু’টি গোল্ডেন গ্লোব পুরস্কার লাভ করেন। এছাড়া 'ইটার্নাল সানশাইন অফ দ্য স্পটলেস মাইন্ড' ছবিতে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ‘বাফটা’ পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech