মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে নানা রকম জাঁকজমক!

  12-12-2018 12:54AM

পিএনএস ডেস্ক : এই বিয়ের নানা রকম খবর সংগ্রহে এখন সোশ্যাল মিডিয়া ঘেঁটে বেড়াচ্ছেন সেলেব্রিটি ব্লগাররা এবং বিনোদন জগৎ ও লাইফস্টাইল ম্যাগাজিনের সাংবাদিকরা।

শাহরুখ খান এবং সালমান খানের মতো তারকারা বিয়ের অনুষ্ঠানে নাচে যোগ দিচ্ছেন এরকম ভিডিও ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

রোববার বিয়োন্সে বিয়ের আগে এক অনুষ্ঠানে গান গেয়েছেন। সেই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেন। তবে এই অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য তাকে কত টাকা দিতে হচ্ছে, সেটি প্রকাশ করা হয়নি।

মুকেশ আম্বানি হচ্ছেন ভারতের রিলায়েন্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। তার ব্যক্তিগত সম্পদের পরিমাণ ৪ হাজার ৭ শ কোটি ডলার বলে মনে করা হয়। তিনি ভারতের সবচেয়ে ধনী শিল্পপতি এবং ব্যবসায়ী। আর বিশ্বের শীর্ষ ধনীদের তালিকায় তার অবস্থান ১৯ নম্বরে।

আর বর আনন্দ পিরামালের বাবা অজয় পিরামালের সম্পদ প্রায় ৫৪০ কোটি ডলার। রিয়েল এস্টেট, ফার্মাসিউটিক্যালস এবং প্যাকেজিং শিল্পে তাদের বিনিয়োগ আছে।

আম্বানিরা থাকেন মুম্বাইতে তাদের ২৭ তলা ভবনে। এটিকে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল বাড়ি বলে মনে করা হয়। ভবনটি নির্মাণে খরচ হয়েছে একশো কোটি ডলার। ভবনটির বিভিন্ন তলায় বাগান থেকে শুরু করে ছাদের ওপর আছে তিনটি হেলিপ্যাড।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন