বিবিসির ক্যামেরাম্যানের ওপর ট্রাম্প সমর্থকের হামলা

  

পিএনএস ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক সমর্থক যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের এল পাসোর একটি ক্যাম্পেইন র্যালিতে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক ক্যামেরাম্যানের ওপর হামলা চালিয়েছে। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, ট্রাম্পের ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ ক্যাপ পড়া ওই ট্রাম্প সমর্থক বিবিসির ক্যামেরাম্যান রন স্কেয়ান্স ও অন্যান্য সংবাদকর্মীদের ওপর হামলা চালান। তিনি বিবিসির ক্যামেরাম্যানকে ধাক্কা দিয়ে অন্যান্য কর্মীসহ সেখানে থেকে বের করে দেন।

বিবিসির ক্যামেরাম্যান স্কেয়ান্স বলেন, ‘পেছন থেকে হঠাৎ করে ওই হামলাকারী আমাকে জোরে ধাক্কা দিয়ে ফেলে দেন। আমি বুঝতে পারছিলাম না সেখানে আসলে কী ঘটেছিল।’

প্রেসিডেন্ট ট্রাম্প বিবিসির ক্যামেরাম্যানের ওপর হামলার ঘটনাটি দেখেছেন। আর হামলার পর তিনি এমন কাজ করা ঠিক হয়েছে বলে হামলাকারীর প্রশংসা করেন। ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই গণমাধ্যমের সঙ্গে তার সম্পর্ক খুব বৈরীতা পূর্ণ।

ট্রাম্প অভিযোগ করে আসছেন সাংবাদিকরা হলেন জনগণের শত্রু। তাছাড়া যেসব সংবাদ প্রতিবেদনে তার বিপক্ষে যায় তিনি সেসব প্রতিবেদনকে ‘ভুয়া সংবাদ’ বলে অভিহিত করে আসছেন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ও ওয়াশিংটন পোস্টের সঙ্গেও ট্রাম্পের সম্পর্ক বেশ বৈরী ভাবাপন্ন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech